আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বর্তমান সরকারের আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না : নাসিম

নিউজ ডেস্ক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনাভাইরাসের ভয়কে জয় করে আবারও স্বাভাবিক জীবনে ফিরব আমরা।

বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশ দ্রুত করোনামুক্ত হোক আল্লাহর কাছে এমন প্রার্থনা জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, বর্তমান সরকারের আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না। করোনায় বিশ্বের প্রায় সব দেশেই কর্মহীন মানুষের সংখ্যা বাড়ছে। দেশে দেশে এখন জরুরি অবস্থা চলছে। এর মধ্যেও শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ মাথা উঁচু করে করোনার বিরুদ্ধে লড়ছে।

শনিবার (০২ মে) বিকেলে সিরাজগঞ্জ শহরের মালশাপাড়া চান্দালির মোড় এবং মুজিব সড়কের মুক্তা প্লাজায় অসহায় মানুষের মাঝে চাল-ডাল ও তেলসহ খাদ্যসামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি।

করোনাভাইরাস সংক্রমণে উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে জনগণকে ঘরে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, মানুষ করোনাভাইরাস সংক্রমণে গৃহবন্দি। দেশে একটি সঙ্কটকাল অতিবাহিত হচ্ছে। তবে আশার কথা হচ্ছে- বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার এবং আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন। সিরাজগঞ্জে অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না এমপি, মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স, যুবলীগ সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, সাধারণ সম্পাদক মো. এশরামুল হকসহ দলীয় নেতাকর্মীরা অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন।

তিনি আরও বলেন, সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণসহ আর্তমানবতার সেবায় বিনামূল্যে চিকিৎসা এবং ওষুধপত্র বিতরণ করেছি।

খাদ্য সহায়তা কর্মসূচিতে উপস্থিত ছিলেন- সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাজী ইসহাক আলী, ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট আব্দুল হাকিম, পৌর কাউন্সিলর সেলিম আহমেদ, জেলা যুবলীগ সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ ইবনে আহমেদ প্রমুখ।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap