আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

আশুলিয়ার পরিবহন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করলেন ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম।

খোরশেদ আলম, সাভার  প্রতিনিধিঃ
   আজ ধামসোনা ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব মোহাম্মদ সাইফুল ইসলামের নিজস্ব অর্থায়নে পরিবহন শ্রমিক ও হতদরিদ্র অসহায় কভার  ভ্যান চালকদের মধ্যে ত্রাণ বিতরণ করেন ধামসোনা ইউনিয়নের  চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম ও চেয়ারম্যানের সাথে সার্বিক সহযোগিতায় ছিলেন ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক যিনি সব সময়ই হতদরিদ্র দুঃখী মানুষের পাশে দাঁড়াতে পছন্দ করেন তিনি জনাব মোঃ  মতিউর রহমান মতিন,
গরীব দুঃখী মানুষের পাশে স্থানীয় ইউপি চেয়ারম্যান জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম। তার ব্যক্তিগত  উদ্যোগে কর্মহীন হত দরিদ্রের মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় সামগ্রিক মধ্যে  ছিল চাল, ডাল, আলু ও তেল নিয়ে তাদের কাছে পৌছে দেন তিনি।
বৃহস্পতিবার সকালে আশুলিয়া থানা দিন   বলিভদ্র ডি ইপিজেড  রাস্তার পাশে থাকা পরিবহন শ্রমিক ড্রাইভার হেলপারদের মাঝে  ত্রাণ পৌঁছে দেন ধামসোনা  ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব মোঃ সাইফুল ইসলাম।
এ ব্যাপারে ধামসোনা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম বিডি সারাদিন কে বলেন, আমি যেহতেু জনগণের ভোটে নির্বাচিত চেয়ারম্যান, সেই সুবাধে সারা বাংলাদেশের মধ্যে সবচেয়ে বেশি ভোট পেয়ে আমি নির্বাচিত হয়েছি, সেহেতু আমার দ্বায়বদ্ধতাও অনেক বেশি। সেই দ্বায়বদ্ধতা থেকে এই পরিস্থিতি মোকাবেলায় এগিয়ে এসেছি,  যতদিন এই পরিস্থিতি এই অবস্থায় থাকবে  ততদিন  হতদরিদ্রের মাঝে  ত্রাণ  পৌছে দেওয়া হবে বলে জানান তিনি ।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap