আজ ১৯শে আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ

সমাজের প্রত্যককে বাঁচাতে সরকারের দেওয়া নির্দেশনা মেনে চলার আহ্বান …..মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী।

ফজলুল হক, কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি

নিজেকে এবং সমাজের প্রত্যককে বাঁচাতে সরকারের দেওয়া নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি। শনিবার বিকেলে গাজীপুর জেলা পুলিশের আয়োজনে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় করোনা সচেতনা মূলক একটি গান পরিবেশনের পর প্রধান অতিথির বক্ত্যবে এসব কথা বলেন মন্ত্রী।এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলার পুলিশ সুপার শামসুন্নাহার, অতিরিক্ত পুলিশ সুপার শেখ রাসেল, কালিয়াকৈর থানা ওসি আলমগীর হোসেন মজুমদারসহ পুলিশের কর্মকর্তারা।
মন্ত্রী বলেন, করোনা ভাইরাসের আক্রমনে বিশ্বের বড় বড় দেশ, ধনীরাষ্ট্র কপোকাত হয়েছে। আমেরিকা, ইংল্যান্ড, চীন, অস্ট্রেলিয়া এবং ইটালি যে তুলানায় আক্রান্ত হয়েছে সেই তুলনায় আল্লাহর মেহেরবানীতে বাংলাদেশ অনেকটা ভাল রয়েছে। এই ভাল-টা ধরে রাখতে হলে, যে সমস্ত নির্দেশনা সরকারের পক্ষ্য থেকে সাস্থ্য মন্ত্রনালয়ের পক্ষ্য থেকে প্রতিনিয়ত প্রচার করা হচ্ছে রেডিও টেলিভিশনের মাধ্যমে সেগুলা আমরা যদি সঠিক ভাবে পালন করি তাহলেই আমরা সকলে বাচঁব ইনশাহআল্লাহ । আমরা এই ভাইরাসে আক্রান্ত হব না এবং মহামারিতে আক্রান্ত হব না।
মন্ত্রী আরো বলেন, আমাদের সম্মানিত পুলিশ সুপার মহোদয় অত্যান্ত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন আপনাদের সচেতন করার জন্য। ওনার কাছে যে সমস্ত খবর আছে, যে সমস্ত বাড়ি ঘরের খাবার নাই, সে নিজে বা পুলিশ বাহিনীর সদস্যরা সেই সব বাড়িতে উপস্থিত হয়ে খাবার পৌছে দিচ্ছে। এর অর্থ এর ম্যাসেজ টা হচ্ছে শুধু আপনারা ঘর থেকে বের হবেন না। আপনার বাড়িতেই থাকেন, সরকারের সহযোগিতা পাবেন। আজকে কালিয়াকৈর উপজেলায় ১৪ হাজার লোককে ত্রাণ বিতরণ করেছি এবং যেগুলো বাকি আছে তাদের তালিকা করতে বলেছি। আমাদের দল যে দলকে আপনারা সমর্থন দেন নৌকা মার্কা, আমাদের দলের মাননীয় প্রধান মন্ত্রী সমস্ত নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন, একটি লোক যেনও না খেয়ে না থাকে। সেই জন্য আমরা আবার তালিকা করছি, যারা বাদ পরেছেন, ত্রাণ পান নাই এখনো দয়া করে পাশ্ববর্তী এলাকার মেম্বার কাছে নাম লিখিয়ে নিবেন, আপনার পাবেন।
মন্ত্রী বলেন, এছাড়াও আরেকটি সু-খবর আপনাদের আছে, যে প্রত্যেকটা ইউনিয়নের মানুষকে যাদের বাড়ি-ঘর নাই। এই মুজিব বর্ষে আমাদের মহান নেতা যার জন্ম না হলে এই দেশ স্বাধীন হত না, তার জন্ম শত বার্ষিকীতে সমস্ত মানুষদের ইনশাহআল্লাহ ঘর করে দেব এবং কালিয়াকৈরের জন্য একটা বড় বরাদ্দ দেওয়া হয়েছে প্রত্যেকটা মানুষ যাতে বিষুদ্ধ পানি পায় আর চাপা কলের মাধ্যমে যাতে পানি উঠাতে না হয় সেই ব্যবস্থা ইনশাহআল্লাহ হবে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap