আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কালিয়াকৈরে বসত-বাড়িতে আগুন, ৪টি কক্ষ পুড়ে ছাই।

কালিয়াকৈর প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শিমুলতলী এলাকায় সোমবার দুপুরে একটি বসত-বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। পুড়ে গেছে ওই বাড়ির চারটি কক্ষ ও কক্ষের ভেতরে থাকা ১ লক্ষ টাকাসহ বিভিন্ন মালামাল। এসময় আগুন নেভাতে গিয়ে কয়েকজন আহত হয়েছেন।
ক্ষতিগ্রস্থ পরিবার ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার শিমুলতলী এলাকার সত্যগোপাল সরকারের ছেলে জয়ন্ত সরকারের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সোমবার দুপুরে ওই বাড়ির একটি কক্ষে আগুন জ্বলে উঠে। মুহুর্তের মধ্যে আগুন অন্যান্য কক্ষে ছড়িয়ে পড়ে। আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে ওই বাড়ির চারটি কক্ষ ও কক্ষগুলোর ভেতরে থাকা ১ লক্ষ টাকা, ফ্রিজ, টেলিভিশন, বৈদ্যুতিক পাখা, আসবাবপত্রসহ বিভিন্ন মালামাল পুড়ে যায়। আগুন নেভাতে গিয়ে কয়েকজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে আগুনের সুত্রপাত ও তাৎক্ষনিকভাবে ক্ষয়ক্ষতির পরিমান নিরুপন করতে পারেনি ফায়ার সার্ভিস।
কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকতার্ কবিরুল আলম জানান, খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের একটি ইফনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনের সুত্রপাত ও তাৎক্ষনিকভাবে ক্ষয়ক্ষতির পরিমান নিরুপন করা যায়নি।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap