আজ ২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, ৭ই এপ্রিল, ২০২০ ইং

কালিয়াকৈরে ছুরিকাঘাতে যুবককে হত্যার চেষ্টার অভিযোগ, গ্রেপ্তার-১।

লিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈরে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অপর এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে মঙ্গলবার পর্যন্ত আহত অবস্থায় ওই যুবক হাসপাতালে ভর্তি রয়েছে।
আহত হলেন, কালিয়াকৈর উপজেলার টেকিবাড়ী চাঁনপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে জহিরুল ইসলাম (২৫)।
এলাকাবাসী ও আহতের পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার রাত ৯টার দিকে কালিয়াকৈর উপজেলার টেকিবাড়ী চাঁনপুর ব্রীজের পাশে পাশের ঢালজোড়া এলাকার আবুল হোসেনের ছেলে মেহেদী হাসানসহ ৫/৬ জন টেকিবাড়ি চাঁনপুর এলাকার মৃত আব্দুল মিয়ার ছেলে সজিবের কথা কাটাকাটি হয়। এক পর্যায় তাদের মধ্যে ধাক্কা-ধাক্কির ঘটনাও ঘটে। এসময় জহিরুলসহ ৩-৪ জন তাদের দু-গ্রুপকে আলাদা করে দেয়। এতে জহিরুলের উপর ক্ষিপ্ত হন মেহেদীসহ তার সহযোগীরা। এ সময় মেহেদী উত্তেজিত হয়ে জহিরুলকে হত্যার উদ্দেশ্যে তার পেটে ছুরিকাঘাত করে। এতে জহিরুল মাটিতে লুটিয়ে পড়লে মেহেদী ও তার সহযোগীরা দৌড়ে পালিয়ে যায়। পরে গুরুত্ব আহত অবস্থায় জহিরুলকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে ৯৯৯-এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে যায় এবয় মেহেদীকে গ্রেপ্তার করে। এ ঘটনায় আহতের বাবা আব্দুর রহমান বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। বর্তমানে মঙ্গলবার পর্যন্ত আহত অবস্থায় ওই যুবক হাসপাতালে ভর্তি রয়েছে। গ্রেপ্তারকৃত মেহেদী উপজেলার ঢালজোড়া এলাকার আবুুল হোসেনের ছেলে (১৮)। পরে গ্রেপ্তারকৃত মেহেদীকে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।
কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। এছাড়া আসামী মেহেদীকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap