আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সাভারে হিজড়া সদস্যকে শ্বাসরোধে হত্যা, আটক ২।

সাভার প্রতিনিধি:

সাভারে পুর্ব শত্রুতার জেরে আপন (৩০) নামে‌ তৃতীয় লিঙ্গের (হিজড়া) এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে হিজড়া সম্প্রদায়ের অপর দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকালে হত্যা এবং আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসেন। এর আগে রবিবার (২৩ ফেব্রুয়ারি) গভীর রাতে সাভার পৌর এলাকার রেডিও কলোনী মহল্লার হাফিজুর রহমানের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
প্রাথমিকভাবে নিহত আপনের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি। এছাড়া হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার সন্দেহে একই এলাকা থেকে হিজড়া সদস্য মাইশা ও মোহাম্মদ আলীকে আটক করেছে পুলিশ।
থানা পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে সাভারের রেডিওকলোনী এলাকা থেকে আপন নামের ওই হিজড়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।
সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসেন বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। এঘটনায় দুই হিজড়াকে আটক করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap