আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কালিয়াকৈরে পিস্তল ও গুলিসহ যুবক ও মাইক্রোবাসসহ এক ডাকাত গ্রেপ্তার।

কালিয়াকৈর প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈরে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া অভিযান চালিয়ে এক ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি নোয়া মাইক্রোবাস জব্দ করা হয়। বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতদের গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
গ্রেপ্তারকৃত হলেন, কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকার মৃত আক্কাছ আলীর ছেলে রফিকুল ইসলাম (৩২) ও চাঁদপুরের কচুয়া থানার জয়নগর বায়েক বাজার এলাকার মোঃ ওয়ালি উল্লাহের ছেলে আবুল খায়ের (৩৩)।
পুলিশ সুত্রে জানা গেছে, রফিকুল ইসলাম মারামারি মামলার ওয়ারেন্ট ভুক্তসহ একাধিক মামলার আসামী। তিনি অস্ত্র নিয়ে গত মঙ্গলবার বিকেলে কালিয়াকৈর উপজেলার সিনাবহ সরকার মার্কেট এলাকায় অবস্থান করছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) মনিরুজ্জামান খানের নেতৃত্বে এসআই রাখাল, এএসআই জাহাঙ্গীর, এএসআই আশীষ কুমারের একটি চৌকস পুলিশ টিম ওইদিন বিকেল ৪টার দিকে ওই এলাকায় অভিযান চালায়। অভিযান চালিয়ে রফিকুলকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাকে তল্লাসী চালিয়ে তার কাছ থেকে দেশীয় তৈরি একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই রাখাল বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন। এছাড়া ওসি (অপারেশন) মনিরুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে ওইদিন রাত সোয়া ১১টার দিকে নারানগঞ্জের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক মিজমিজি এলাকা থেকে আবুল খায়ের এক ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। ডাকাতি কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১৩-৩৪৭৯) জব্দ করা হয়। তিনি বিদেশ থেকে আমদানীকৃত স্কয়ার ফামার্সিটিক্যাল ঔষধ কোম্পানির পৌনে ৩ কোটি টাকার ঔষধ তৈরির কাঁচামাল ডাকাতির মামলার আসামী। গ্রেপ্তারকৃতদের বুধবার দুপুরে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।
কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) মনিরুজ্জামান খান জানান, এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশী তৈরি একটি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ রফিকুলকে গ্রেপ্তার করা হয়। তিনি একাধিক মামলার আসামী। এছাড়া স্কয়ার ফার্মাসিউটিক্যালস ঔষধ কোম্পানীর পৌণে তিন কোটি টাকা মুল্যের কঁাচামাল ডাকাতি মামলার আসামী আবুল খায়েরকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap