আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

আশুলিয়া ঘোষবাগ এলাকায় ১ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন।

সাভারঃ প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে প্রায় ১ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কতৃপক্ষ। এময় জব্দ করা হয়েছে অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ, চুলা ও রাইজারসহ বিভিন্ন ফিটিংস।

মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার ঘোষবাগ এলাকায় এই অভিযান পরিচালনা করে সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী।

আঞ্চলিক তিতাস গ্যাসের ব্যবস্থাপক (বিপণন) আবু সাদাত মো. সায়েম জানান, আশুলিয়ার ঘোষবাগ এলাকায় অভিযান চালিয়ে প্রায় দেড় কিলোমিটার এলাকা জুড়ে বিস্তৃত অবৈধ গ্যাস সংযোগের বিতরণ পাইপ উত্তোলন করা হয়। এতে প্রায় ১ হাজার আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা সম্ভব হয়। এসময় জব্দ করা হয়েছে নিম্নমানের পাইপ, রাইজার ও চুলাসহ বিভিন্ন ফিটিংস।

তিনি আরো বলেন, ইতোপূর্বে একই এলাকায় প্রায় ৮-১০ বার অভিযান পরিচালনা করে অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ করা হয়। কিন্তু তারপরও এক শ্রেণীর প্রভাবশালী অসাধু ব্যক্তি রাতের আঁধারে সাধারণ মানুষদের কাছে টাকা নিয়ে এসব সংযোগ পুনরায় প্রদান করে। তাদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়ের করা হলেও অবৈধ সংযোগ স্থাপন বন্ধ করা যাচ্ছে না বলেও জানান তিনি।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap