আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কালিয়াকৈরে ঔষধ কোম্পানীর লুণ্ঠিত মালামাল উদ্ধার,বাবা-ছেলেসহ গ্রেপ্তার-৬।

ফজলুল হক, কালিয়াকৈর প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈরে ডিবি পুলিশ পরিচয়ে স্কয়ার ফামার্সিউটিক্যাল লিমিটেড নামে একটি ঔষধ কোম্পানীর কাঁচামাল লুট করে একদল ডাকাত। এরমধ্যে প্রায় এক কোটি বাইশ লক্ষ তিরানব্বই হাজার ৮৩২ টাকার কাঁচামাল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাবা-ছেলেসহ ৬ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে কালিয়াকৈর থানায় সংবাদ সম্মেলন করে এসব তথ্য দেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এ. কে. এম জহিরুল ইসলাম।
গ্রেফতারকৃতরা হলেন, বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার রোকন্দি পশ্চিমপাড়া গ্রামের মৃত আব্দুল মুন্সির ছেলে আব্দুস সালাম (৫৩) ও তার ছেলে সগির হোসেন শুভ(২২) ভোলা জেলা কন্দপপুর খন্দকার বাড়ীর মৃত আজিজুল হকের ছেলে হাসান আলম (৩৫),শিপন (৩০), ওহিদ (৫০) ও বিল্লাল হাওলাদার (৪০) কে আটক করে।
পুলিশ সূত্রে জানা গেছে, ডাকাতি হওয়া ২৬৯টি ওষুধ তৈরির কাঁচামালের ড্রামের মধ্যে এযাবৎ ২০৯টি উদ্ধার করা হয়েছে। ডাকাতি হওয়া মালামালের আনুমানিক মূল্য পৌনে তিন কোটি টাকা। বাকি মালামাল উদ্ধার ও আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। গত ১৪ জানুয়ারি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকা থেকে রাত নয়টার দিকে স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ওষুধ তৈরির কাঁচামাল বোঝায় একটি কাভার্ডভ্যান ডাকাতি হয়। ঘটনায় পরদিন স্কয়ারফার্মার হিউম্যান রিসোর্স বিভাগের নিবাহর্ী ফরিদুল ইসলাম বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলা করেন।
এসময় উপস্থিত ছিলেন কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন মজুমদার, কালিয়াকৈর থানার কর্মকর্তা অপারেশন মনিরুজ্জামান,কালিয়াকৈর থানার (তদন্তওসি)সানোয়ার জাহান ও স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের হিউম্যান রিসোর্স বিভাগের নির্বাহী মোহাম্মদ ফরিদুল ইসলামসহ গাজীপুর ও কালিয়াকৈর উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap