আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সাভারে করোনা উপস্বর্গ নিয়ে কিশোরের মৃত্যু।

সাভার প্রতিনিধিঃ
সাভারে করোনা উপস্বর্গ নিয়ে ১৩ বছরের এক কিশোরের মৃত্যু হয়েছে। মৃতের নমুনা সংগ্রহের পর তা আইইডিসিআর এ প্রেরণ করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা। এঘটনায় পৌর এলাকার মৃতের ভাড়া বাসাটি লকডাউন করেছে প্রশাসন।
রবিবার সকালে সাভার উপজেলার ছায়াবিথী এলাকার নিজ বাড়িতে মারা যায় ওই কিশোর।
মৃত আসাদুল ইসলাম (১৩) সাভার রাজাশন এলাকার কনক হোসেনের ছেলে। তবে তারা পৌরসভার ১নং ওয়ার্ডের রাডিবাড়ী এলাকায় ভাড়া বাসায় থাকতেন।
মৃতের বাবা কনক হোসেন জানান, গত ২-৩ মাস ধরে তার ছেলে নিউমোনিয়ায় ভুগছিলো। তবে এক মাস যাবৎ তার ঠান্ডা জনিত স্বর্দি-কাশি ও জ্বর ছিলো। ১২ দিন আগেও রাজধানীর বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসক দেখিয়ে সাভারের রাজাশন এলাকার নিজ বাড়িতে আনা হয় তার ছেলেকে। কিন্তু পারিবারিক কলহের জেরে গত ৮ এপ্রিল পৌর এলাকার রাডিবাড়ীতে পরিবার নিয়ে ভাড়া বাসায় ওঠেন তিনি। এরপর আজ সকালে তার ছেলে মারা যায়।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, স্বেচ্ছাসেবীদের মাধ্যমে করোনার উপস্বর্গ নিয়ে মারা যাওয়া কিশোরের দাফন সম্পন্ন করা হয়েছে। একই সাথে পৌর সভার ১ নং ওয়ার্ডের রাডিবাড়ী এলাকার বাসাটি লকডাউন করা হয়েছে।
সাভার উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা  ডা. সায়েমুল হুদা বলেন, মৃত কিশোরের নমুনা সংগ্রহ করে করোনা শনাক্তের জন্য ইতিমধ্যে আইইডিসিআর্রে পাঠিয়ে দেয়া হয়েছে। এরপর রোববার দুপুরে মৃতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের পর স্বেচ্ছাসেবীদের মাধ্যমে দাফন করা হয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap