আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

আশুলিয়া তোয়েব পুর এলাকায় পূর্ব শত্রুতার জেরে যুবককে কপিয়ে হত্যার চেষ্টা।

সাভার প্রতিনিধি:

সাভারের আশুলিয়ায় পুর্বশত্রæতার জের ধরে আব্দুল খালেক (৩৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন আহত যুবকের ভাতিজা আবু বক্কর সিদ্দিক।
শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে ৫ জনের নাম উল্লেখসহ ৫-৬ জনকে অজ্ঞাত করে আশুলিয়া থানায় এ অভিযোগ দায়ের করা হয়। এর আগে শুক্রবার সন্ধ্যার দিকে আশুলিয়ার তৈয়বপুর এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা যায়, আশুলিয়ার তৈয়বপুর এলাকার নুর ইসলামের তিন ছেলে শারুখ (৫০), মনির হোসেন (৪০) ও জাকির হোসেন (৩৭), একই এলাকার মফিজ মাষ্টারের ছেলে শাকিল (২৬) এবং সিরাজুল ইসলামের ছেলে হুমায়ন (৩৬) সহ অজ্ঞাত ৫-৬ জনে মিলে গত শুক্রবার সন্ধ্যার দিকে পূর্বশত্রæতার জেরে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে একই এলাকার আবু বক্কর সিদ্দিকের বাড়িতে হামলা চালায়, এ সময় আব্দুল খালেক (৩৮)কে হত্যার উদ্দেশ্যে ছ্যান দিয়া মাথায় কোপ মারিয়া মারাত্মক জখম করে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়াও হনুফা বেগম, আব্দুল মালেক ও আবু বক্কর সিদ্দিককে বেধর মারপিট করে। পরে তারা ব্যসায়িক অফিস ভাঙ্গুচুর করিয়া আনুমানিক ১ লাখ টাকার ক্ষয়-ক্ষতি করে ও নগদ ৩৫ হাজার টাকা নিয়ে যায়।
এ ব্যাপারে আশুলিয়া থানার মোঃ কামরুজ্জামান বলেন, আশুলিয়ার তৈয়বপুর এলাকায় মারামারি ঘঠনায় একটি অভিযোগ পেয়েছি, তদন্ত্য শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap