আজ ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ৩০ বছরে পদার্পণ

বিশেষ প্রতিনিধি,

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের প্রতিষ্ঠার ৩০ বছরে পদার্পণ উদযাপন করছে, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি করটিয়া উপশাখা।


এ উপলক্ষ্যে রোববার( ২৯ সেপ্টেম্বর) টাঙ্গাইল জেলার করটিয়া উপশাখার অভ্যন্তরে আলোচনা, দোয়া ও মোনাজাত এবং কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ১৯৯৫ সালের ২৭ সেপ্টেম্বর ব্যাংকিং কার্যক্রম শুরু করে। বর্তমানে দেশজুড়ে ব্যাংকের ২২৫টি শাখা, ৭২টি উপশাখা, ৭৪৫টি এজেন্ট আউটলেট, ২২৫টি এটিএম বুথ এবং ব্যাংকের মোট গ্রাহক সংখ্যা ৩৬ লক্ষ যার মধ্যে ২ লক্ষ ৫ হাজারের অধিক বিনিয়োগ গ্রাহক রয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গের আলীগড় খ্যাত সরকারি সা’দত কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মনিরুজ্জামান মিঞা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মোস্তাফিজুর রহমান অধ্যাপক, ব্যবস্থাপনা বিভাগ ও সম্পাদক শিক্ষক পরিষদ, সরকারি সা’দত কলেজ। এছাড়া আরো উপস্থিত ছিলেন মোস্তাফিজুর রহমান বাবলা, হোষ্টেল সুপার সরকারি সা’দত কলেজ, জনাব মোহাম্মদ খলিলুর রহমান খোকন, ভাইস প্রিন্সিপাল আবেদা খানম গালস্ হাইস্কুল এন্ড কলেজ, টাঙ্গাইল জেলা বাস মালিক সমিতির কোষাধ্যক্ষ এবং কার্যকরী পরিষদ সদস্য আলহাজ্ব মোঃ ইউসুফ আলী, করটিয়া হাট কমিটির কোষাধ্যক্ষ এবং বিশিষ্ট ব্যবসায়ি মোঃ সিকান্দার আলী, বিশিষ্ট সমাজ সেবক ডাঃ মোঃ ইকবাল সহ প্রমুখ।

উপশাখার ইনচার্জ আব্দুল্লাহ আল মুক্তাদীর সবাইকে ধন্যবাদ প্রদান করে আস্থার সাথে সাফল্যের শীর্ষে ৩০ বছরের দীর্ঘ পথচলা অনুষ্ঠানে সমাপনী ঘোষণা করেন এবং ব্যাংকের এই সাফল্যের ধারা সবসময় অব্যাহত রাখতে সবার দোয়া ও আন্তরিক সহযোগিতার কামনা করেন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap