আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চুরি করতে এসে আটক হলো অস্ত্র মামলা সহ একাধিক মামলার আসামি

বিশেষ প্রতিনিধি:

আশুলিয়ার কবরস্থান রোড এলাকার আমিন মডেল টাউন এর একটি বাসায় চুরি করতে এসে আটক হলো একাধিক মামলার আসামি।
মঙ্গলবার দুপুর ১২ টায়  সিকদার মফিজুর রহমান এর ছয়তলা ভবনে এ ঘটনাটি ঘটে।

চুরি করে বের হয়ে যাওয়ার সময় ওই বাড়ির কেয়ারটেকার বদরুল আলম এর সন্দেহ হলে, আসামির সাথে আসা অন্য আরেক চোর দৌড়ে পালিয়ে যায়। এ সময় একাধিক মামলার আসামি সজীবকে কেয়ারটেকার আটক করতে সক্ষম হয়।

তাকে আটক করে থানায় খবর দিলে দুপুর ২:০০মি: আশুলিয়া থানা পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে, সজীব নামের ওই আসামিকে গ্রেপ্তার করে নিয়ে যায়।
রেনু মিয়ার ছেলে সজীব (৩৫) একই এলাকায় একটি ভাড়া বাসায় তার বোনের সাথে থাকতো বলে জানা যায়।
তার স্থায়ী ঠিকানা নরসিংদী জেলার মনোহরদী থানার বিলাগী গ্রামে।
কেয়ারটেকার বদরুল আলম জানান ছয় তলায় দুটি ফ্ল্যাটের তালা ভেঙে ৮০০০ টাকা ও দামি আসবাব পত্র চুরি করে নিচে নামে এবং চুরি করা ফ্ল্যাট থেকে মোটরসাইকেলের চাবি এনে, নিচে রাখা মোটরসাইকেল খোলার চেষ্টা করে। এ সময় আমার সন্দেহ হলে তাদের দিকে এগিয়ে যাই। আমাকে দেখে তারা  দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে, আমি দৌড়ে একজনকে ধরে ফেলি অন্যজন পালিয়ে যায়।
আটকের পর জানা যায় আটককৃত সজীবের নামে গাজীপুর ও কোনাবাড়ী থানায়  অস্ত্র ও ঢাকাতি মামলা সহ একাধিক মামলা রয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন বলেন, গ্রেপ্তার সজীব একজন দুর্ধর্ষ চিহ্নিত চোর। তার বিরুদ্ধে আশুলিয়া, ফেনী সদর থানা, গাজীপুরের কাপাসিয়া, কোণাবাড়ী থানাসহ দেশের বিভিন্ন থানায় চুরি ও একটি অস্ত্রসহ অন্তত ডজন খানেক মামলা রয়েছে।

সে মূলত বিভিন্ন স্থানে গিয়ে অন্যান্য সিন্ডিকেটের হোতা হিসেবে কাজ করে চুরি সংঘটিত করে। সন্ধ্যায় তাকে কাপাসিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap