আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঘরে ঢুকে তরুণীকে ধর্ষণের ঘটনায় পলাতক আসামি আটক

আসাদুজ্জামান খাইরুল-বিশেষ প্রতিনিধি:

ঘরে ঢুকে তরুণী ধর্ষণের আলোচিত ঘটনার পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৪।

আশুলিয়া বাইপাইল নামাপাড়া এলাকায় গত ১৮ই এপ্রিল ২০২১ইং তারিখে সেই আলোচিত ঘটনা ঘটার তিন দিনের মাথায় গ্রেপ্তার হল আসামি। বিশেষ অভিযান চালিয়ে ২১ এপ্রিল ২০২১ইং তারিখে রাতে মোঃ ইমন সরদার (১৯), জেলা- গোপালগঞ্জ নামের ওই আসামিকে গ্রেপ্তারের কথা (২২-০৪-২০২১) বৃহস্পতিবার সকালে একটি লিখিত বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেন র‌্যাব-৪।

 

র‌্যাব জানায় ভুক্তভোগী তরুণী প্রায় তিন সপ্তাহ আগে চাকরীর প্রত্যাশায় গ্রামের বাড়ি হতে আশুলিয়ায় তার মামাতো বোন ও ভগ্নিপতির নীচতলার বাসায় ভাড়া আসেন, এবং ঘটনার দিন বাসায় কেউ না থাকার সুযোগে একই বাসার দ্বিতীয় তলায় বসবাসরত ইমন জোর করে ঘরে ঢুকে ভুক্তভোগীকে ধর্ষণ করে। এসময় তরুণীর আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসার আগেই ধর্ষণকারী পালিয়ে যায়।

 

ঘটনার পরদিন ১৯/০৪/২১ ইং তারিখে ভুক্তভোগীর পরিবার ‘ইমন হোসেন’ নামের এক তরুণকে আসামী করে আশুলিয়া থানায় নিয়মিত মামলা দায়ের করে।

স্থানীয় ও জাতীয় পর্যায়ের বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর ঘটনা হিসেবে ব্যাপকভাবে প্রচার হলে, স্থানীয় পুলিশের পাশাপাশি র‍্যাব উক্ত মামলাটির ছায়া তদম্ত শুরু করে।

 

র‌্যাব-৪ এর বিজ্ঞপ্তিটিতে আরও বলা হয় এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের নৃশংস ও ঘৃণ্যতম অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব । ধর্ষণের মতো ঘৃণ্যতম অপরাধ নির্মূলের জন্য র‌্যাবের প্রতিটি সদস্য প্রতিজ্ঞাবদ্ধ হয়ে নারী ও শিশুদের জন্য একটি নিরাপদ বাসযোগ্য সমাজ তথা দেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

 

আশুলিয়া থানার এসআই তামিমা আক্তার জানান উক্ত চাঞ্চল্যকর ঘটনায় আটক আসামির বিরুদ্ধে, একটি ধর্ষণ মামলা হয়েছে, এবং বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap