আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরের কাশিমপুরে মাথা ও হাত-পা বিহীন লাশ উদ্ধার

ফজলুল হক, কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি:

 

গাজীপুর মহানগরের কাশিমপুর থানার ৪নং ওয়ার্ডের সারদাগঞ্জ হাজী মার্কেট এলাকার খোলা সেপটি টাংকির ভিতর থেকে বুধবার দুপুরে মাথা ও হাত-পা বিহীন যুবকের লাশ উদ্ধার করেছে কাশিমপুর থানা পুলিশ।

 

তবে নিহতের কোন পরিচয় পাওয়া যায়নি। পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাশিমপুরের সারদাগঞ্জের হাজী মার্কেট এলাকার আলআসকা জামে মসজিদের পাশে জালাল নামে এক বাড়ীওয়ালার হাউজের কয়েকজন রাজমিস্ত্রি কাজ করতে গিয়ে ওই লাশ দেখতে পায়।

 

ওই হাউজের ভিতর থেকে কাথায় মোড়ানো হাত-পা ও মাথা বিহীন একটি অজ্ঞাত যুবকের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে ঘটনা স্থল গিয়ে লাশ উদ্ধার করে। তার পড়নে ছিল জিন্সের প্যান্ট। তার বয়স আনুমানিক (৩০)হবে বলে জানা গেছে।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবে খোদা জানান, ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা দুই তিন দিন আগে মাথা ও হাত-পা কেটে যুবককে ওই স্থানে ফেলে রেখে যায়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ উওর বিভাগের ডিসি জাকির হাসান জানান, ডিএনএ টেষ্ট করে দ্রুত লাশের পরিচয় সনাক্তের চেষ্টা করা হবে।

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap