আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কবি ও গবেষক মুহাম্মদ শামসুল হক বাবুর ৬টি বইয়ের মোড়ক উম্মোচন

বিশেষ প্রতিনিধি:

বাংলা একাডেমি কর্তৃক আয়োজিত মুজিববর্ষে অমর একুশে বই মেলা ২০২১ এ মহান স্বাধীনতা দিবস ও সূবর্ণ জয়ন্তীর দিনে কবি ও গবেষক মুহাম্মদ শামসুল হক বাবু ৬টি বই ও আয়ারল্যান্ড প্রবাসী কবি ইশরাত আরা লাইজু নিমনির অনুভবের কথামালা বইয়ের মোড়ক উন্মোচন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডারস ফোরামের যুগ্ম মহাসচিব ৬০ এর দশকের তুখোড় ছাত্রনেতা অধ্যাপক আবুল কালাম আজাদ পাটওয়ারী এফএফ, উদ্বোধক ছিলেন কবি ও গবেষক মাহমুদুল হাসান নিজামী, সভাপতিত্বে ছিলেন ঢাকা মহানগর সেক্টর কমান্ডারস ফোরামের প্রেসিডেন্ট ও মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের যুগ্ম মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মীর মোঃ আসালত। এছাড়াও উপস্থিত ছিলেন সুবোধ নারায়ণ বিশ্বাস, এডভোকেট কবি আব্দুল্লাহ আল মাহমুদ, কবি ফারুক হোসেন খান, সিটি ব্যাংকের কর্মকর্তা মোঃ বাবলু, কবি সাইফ মনির, কবি শাহিনুর রহমান সজিব ও কবি মোঃ গোলাম মোস্তফা সিদ্দিক প্রমুখ।

উক্ত বইগুলো নব সাহিত্য প্রকাশনী থেকে প্রকাশিত যার স্টল নং ৩১৫, এ সময় উপস্থিত সকলে কবি ও গবেষক মুহাম্মদ শামসুল হক বাবু ও আয়ারল্যান্ড প্রবাসী কবি ইশরাত আরা লাইজু নিমনির ভূয়সী প্রশংসা করেন।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap