আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় ১ নারী সহ ৪ সঙ্গবদ্ধ মাদক ব্যাবসায়ী আটক

আসাদুজ্জামান খাইরুল, বিশেষ প্রতিনিধিঃ

আশুলিয়ায়র বাইপাল এলাকা থেকে এক নারী মাদক ব্যাবসায়ী সহ চারজনকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। আটককৃতদের কাছ থেকে গাঁজা ও হেরোইন উদ্ধারের বিষয়টি সোমবার (২২ মার্চ) দুপুরে নিশ্চিত করে আশুলিয়া থানা পুলিশ।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হারুনার রশিদ জানান রোববার (২১ মার্চ) রাত ১০টার দিকে আশুলিয়ার বাইপাইলে অবস্থিত এস.এ পরিবহন অফিসের সামনে থেকে তাদের আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে, গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার বান্দাবাড়ি গ্রাামের বেলায়েত খানের ছেলে ওহিদুল ইসলাম (৩৫), মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার চরকাটারী গ্রামের সামছুল মন্ডলের ছেলে ছালিম মন্ডল (৪০) একই এলাকার আহেদ মোল্লার মেয়ে আজিমন নেছা (৩৮) ও দিনাজপুর জেলার ঘোরাঘাট থানার ঘৌণকৃষ্ণপুর গ্রামের লাল মিয়ার ছেলে মিঠু মিয়াকে (৩৮)। ১ কেজি ২৫০ গ্রাম গাঁজা এবং ২ হাজার পুরিয়া হেরোইন সহ হাতেনাতে আটক করা হয়।

আটককৃত মাদকের আনুমানিক বাজার মুল্য ৪ লাখ ৩৭ হাজার টাকা হবে বলে ধারনা করা হচ্ছে। আটককৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে মাদক ক্রয় করে আশুলিয়ার আশেপাশের এলাকায় বিক্রি করে আসছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি দিয়েছে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap