আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা জেলা পুলিশের পক্ষথেকে করোনা মোকাবেলায় মহাসড়কে পুলিশ ও জনপ্রতিনিধি

সাভার প্রতিনিধি:
মহামারি করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় ঢাকা জেলা পুলিশের উদ্যোগে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে প্রায় ৫ হাজার মাস্ক বিতরণ করেছে আশুলিয়া থানা পুলিশ।
রবিবার (২১ মার্চ) সকাল থেকে আশুলিয়ার বাইপাইল,  নবীনগর ও গোড়াপীর মাজার এলাকায় এসব মাস্ক বিতরণ করা হয়। এছাড়া থানার পুলিশের বিভিন্ন বিটে মাস্ক বিতরণ ও সচেতনতা বুদ্ধিতে কাজ করছেন তারা।
আশুলিয়া থানার উপপরিদর্শক এসআই হারুন ওর রশিদ জানান, মহামারি করোনার তৃতীয় ঢেউ পুর্বের মত সফলভাবে মোকাবেলা করার লক্ষ্যে ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে আমরা প্রাথমিকবাবে মাস্ক বিতরণ করা শুরু করেছে। আজ আমরা বিভিন্ন জায়গায় প্রায় ৫ হাজার মাস্ক বিতরণ করেছি। বিশেষ করে পরিবহণের স্বাস্থ্যবিধি রক্ষায় মাস্ক বিতরণ এবং সচেতনতা বৃদ্ধিতে কাজ করছে পুলিশ। পরবর্তীতেও এ ধরনের কার্যক্রম পরিচালনা অব্যাহত থাকবে। এছাড়া সচেতনা বৃদ্ধিতে মাইকিং করা হচ্ছে। সবার সংঘবদ্ধ প্রচেষ্টায় করোনা মোকাবেলা করতে হবে।
আশুলিয়া থানা ধামসোনা ইউনিয়নের  ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য শফি উদ্দিন বলেন প্রধানমন্ত্রীর নির্দেশেই আমরা সাধারণ জনগণের মাঝে স্বাস্থ্য সুরক্ষা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য পুলিশের পাশাপাশি আমরাও জনগণের সেবামূলক কাজ করতে প্রস্তুত। আর সহযোগিতায় সব সময় পাশে থাকবে. ইউপি সদস্য শফি উদ্দিন।
এব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক এমদাদুল হক  জানান, করোনা মোকাবেলায় সকলকে এগিয়ে আসতে হবে। সবাই নিজের জায়গা থেকে সচেতন হতে হবে। সহযোগিতায় সব সময় পাশে আছে পুলিশ। আমরা মাস্ক বিতরণ করছি সকলের মাস্ক পরা নিশ্চিত করার জন্য। মাস্ক ছাড়া ঘর থেকে বের হওয়ার পরামর্শ দেন পুলিশের এই কর্মকর্তা।
আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আবু্দর রাশিদ  বলেন, আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে। পাশাপাশি মাস্ক পরা নিশ্চিত করতে মাঠে থাকবে পুলিশ। মহামারী করোনা মোকাবেলায় মাস্কের কোন বিকল্প নেই।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap