আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিশুর লাশ উদ্ধার
শিশুর লাশ উদ্ধার

কালিয়াকৈরে নিখোঁজের এক দিন পর যুবকের ও গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

ফজলুল হক, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:

 

গাজীপুরের কালিয়াকৈরে নিখোঁজের একদিন পর এক যুবকের লাশ ও নিজের ভাড়া বাসা থেকে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে উপজেলার সফিপুর ও রতনপুর এলাকা থেকে ওই দুটি লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।

 

নিহতরা হলেন, নওগঁার পতনিতলা থানার গোয়ালীয়া নাগরগোলা এলাকার আবুল কাশেমের ছেলে শাহানেওয়াজ (৩৩) ও দিনাজপুরের বিরল উপজেলার তেগুরা এলাকার ইরফান আলীর স্ত্রী আনঞ্জুমান আরা (৪৮)।

 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শাহানেওয়াজ দীর্ঘদিন আগে জীবিকার খোঁজে গাজীপুরের কালিয়াকৈর আসেন। পরে সফিপুর এলাকায় ভাড়া থেকে স্থানীয় কারখানায় চাকরি করে আসছে। রোববার রাতে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি। উপজেলার রতনপুর এলাকায় তার মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দুটি লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আনঞ্জুমান আরা বেগম তার স্বামীকে নিয়ে উপজেলার সফিপুর এলাকায় আহাসানুউল্লার বাসায় ভাড়া থাকত। রোববার রাতে কোন এক সময় ৬তলা ভবনের নিজ ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, দুটি লাশ উদ্ধার করা হয়েছে। ওই যুবকের মৃত্যুর কারন জানা যায়নি । ওই নারী কী কারনে আত্মহত্যা করেছে তা বলা যাচ্ছে না। নারীর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। যুবকের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাল মর্গে প্রেরণ করা হবে।

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap