আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ট্রাকের ধাক্কায় পাবনায় রাশিয়ান প্রকৌশলী আহত
ট্রাকের ধাক্কায় পাবনায় রাশিয়ান প্রকৌশলী আহত

কাভার্ড ভ্যানে চাপায় প্রান গেলো শিক্ষার্থীর

সাভার প্রতিনিধি:

সাভারের আশুলিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী আজাহার শাওন (২৩) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

 

নিহত আজাহার শাওন সিরাজগঞ্জ জেলার বাসিন্দা। সে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজির (আইইউবিএটি) এর বি.বি.এ ডিপার্টমেন্ট এর তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলো।

সে রাজধানীর উত্তরায় পরিবারের সাথে থাকতো বলে জানা গেছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত শিক্ষার্থীর বন্ধু সঞ্জয় জানান, আজাহার শাউন আশুলিয়ার একটি কারখানায় চলতি মাসের ১ তারিখে শিক্ষানবিশ হিসেবে কাজ শুরু করেছিলেন। আজ সন্ধ্যায় কাজ শেষে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে রাজধানীর উত্তরায় বাসায় মোটরসাইকলে যোগে ফিরছিলেন আজাহার শাওন। এসময় আশুলিয়ায় ব্রিজের কাছে পৌছালে এ কার্ভাড ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) মো: জিয়াউল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছিল। শাওনের পরিবারের কোনো অভিযোগ না থাকায় তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া কার্ভাড ভ্যানটি চিহ্নত করার চেষ্টা চলছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap