আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিয়াকৈরে পুলিশের ওপর হামলার অভিযোগে, গ্রেপ্তার-২

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:

 

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় শনিবার দুপুরে ট্রাফিক পুলিশের ওপর হামলার ঘটনায় দুই যুবক কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, সিরাজগঞ্জের রায়গঞ্জ থানার ধারণগড়া গ্রামের আবুল কালামের ছেলে শাকিল মিয়া (১৮) ও মাদারীপুর জেলার কালকিনি থানার চরঠেঙ্গামারা গ্রামের ইকবাল হোসেনের ছেলে সিয়াম মিয়া (১৮)। হামলার ঘটনায় পুলিশ কর্মকর্তা আরিফ হোসেন বাদী হয়ে ওই দিন রাতেই একটি মামলা দায়ের করেন।

 

ট্রাফিক পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার বিকেলে গাড়ি রিকুইজিশন বিভিন্ন যানবাহনের মামলার কাগজপত্র সরবরাহ করার সময় নাবিলা মটরস নামে একটি দোকানের সামনে অবস্থান নেয়। পরে সেই দোকান থেকে মোটরসাইকেল ধোয়ার পানি মহাসড়কে কেন পড়ে তা জানতে চান ওই পুলিশ কর্মকর্তারা।

এ নিয়ে নাবিল মটরসের কর্মচারী ও পুলিশের মধ্যে কথা কথাকাটাকাটির একপর্যায় তারা পুলিশের ওপর হামলা চালায়। এসময় পুলিশ কর্মকর্তা আরিফ হোসেন আহত হয়। পরে স্থানীয় লোকজন আহত আরিফকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন।

 

পরে পুলিশ কর্মকর্তারা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই দুই যুবক কে আটক করেন। পরে কালিয়াকৈর থানায় তাদের সোর্পদ করে একটি মামলা দায়ের করেন।

 

কালিয়াকৈর থানার (ওসি) তদন্ত রাজীব চক্রবর্তী জানান, ট্রাফিক পুলিশ কর্মকর্তারা ওই দুই আসামিকে আটক করে থানায় সোর্পদ করেছেন। রবিবার দুপুরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap