আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মা ও মেয়েকে নিযার্তনের ঘটনায় আরো দুজন গ্রেপ্তার

ফজলুল হক, কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি:

 

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিরাজপুর এলাকায় সুদের টাকা না পেয়ে মা-মেয়েকে কাঁঠাল গাছের সঙ্গে বেধে নির্যাতনের ঘটনায় শনিবার রাতে আরো দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই দুজন নিয়ে এ পর্যন্ত মোট তিন গ্রেপ্তার করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- কালিয়াকৈর উপজেলার সিরাজপুর এলাকার মোক্তার হোসেনের ছেলে সবুজ উদ্দিন (৫০), একই এলাকার মনির হোসেনের স্ত্রী শিল্পী বেগম (৪০) ও মেয়ে মুক্তা আক্তার (২৫)।

 

পুলিশ সূত্রে জানা গেছে, গত ১১ ফেব্রুয়ারী সকালে কালিয়াকৈর উপজেলার সিরাজপুর এলাকায় সুদের টাকা না পেয়ে মা মমতাজ বেগম ও তার মেয়ে ঝুমা আক্তারকে ৭-৮ জন লোক বাড়ি থেকে টেনে-হেচড়ে বের করে একটি কাঁঠাল গাছের সঙ্গে বেধে নির্যাতন করা হয়। ওইদিন রাতেই মমতাজ বেগম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার খবর পেয়ে আসামীরা পালিয়ে যায়। পরের দিন গত শুক্রবার দুুুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকা থেকে নির্যাতন ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সবুজ উদ্দিনকে গ্রেপ্তার করে। গত শনিবার রাতে গাজীপুরের পিরুজালী এলাকায় কালিয়াকৈর থানা পুলিশ অভিযান চালিয়ে ওই মামলার আসামী শিল্পী বেগম ও তার মেয়ে মুক্তা আক্তারকে গ্রেপ্তার করেছে।

 

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ওই ঘটনায় এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

 

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap