আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পৌর নির্বাচনের শেষ প্রচারণায় মেতে উঠেছে নেত্রকোণা পৌরসভার ২নং ওয়ার্ডবাসী

সোলাইমান হোসাইন রুবেল, নেত্রকোণা প্রতিনিধিঃ

 

প্রার্থীদের গণসংযোগ আর প্রচার-প্রচারণায় জমে উঠছে আসন্ন নেত্রকোণা পৌরসভার নির্বাচন।

 

চতুর্থ ধাপে নেত্রকোণা পৌরসভা নির্বাচনে শেষ মুহূর্তে প্রচার-প্রচারণায় মেতে উঠেছে মেয়র, মহিলা কাউন্সিল এবং কাউন্সিল প্রার্থীরা।

 

তেমনিভাবে পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিল পদপ্রার্থী শফিকুল ইসলাম হাওলাদার “দোলন” এর উটপাখি প্রতীক নিয়ে ব্যাপক প্রচার-প্রচারণায় সরগরম হয়ে উঠেছে ওয়ার্ডের প্রতিটি অলিগলি।

 

এ নির্বাচনকে ঘিরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে পুরো পৌরসভা সহ ২নং ওয়ার্ডেও।

 

 

২নং ওয়ার্ডের প্রতিটি রাস্তাঘাট, অলিগলি ও পাড়া-মহল্লা এখন মিছিল আর স্লোগানমুখর। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো এলাকা। চায়ের দোকান থেকে শুরু করে বসতবাড়িতেও এখন আলোচনার বিষয় শুধু নির্বাচন। চলছে নির্বাচনীয় উৎসব। আর এই উৎসব মুখর পরিবেশে ভোটাররা বলছেন, সৎ ও যোগ্য প্রার্থীকেই বেছে নেবেন তারা।

 

এই ওয়ার্ডে চারজন কাউন্সিল পদপ্রার্থী মধ্যে ভোটাররা সৎ ও যোগ্য প্রার্থী বলে মনে করছেন শফিকুল ইসলাম হাওলাদার দোলন’কে।

 

তাই শফিকুল ইসলাম হাওলাদার দোলনের

“উটপাখি” প্রতীকে ভোট দিয়ে বিজয়ের মালা পড়ানোর অনেক আশা ২নং ওয়ার্ডবাসীদের।

 

কাউন্সিল প্রার্থী শফিকুল ইসলাম হাওলাদার “দোলন” জানান, মাত্র এক দিন সময় তার পরে ২নং ওয়ার্ডের ভোটাররা আগামী দিনে সপ্ন নিয়ে তাদের পছন্দের প্রার্থীকে বেচে নিবে। আর তারা যদি পছন্দের প্রার্থী হিসেবে আমাকে বেচে নেয়। তাহলে আমি এই ওয়ার্ডের প্রতিটি ভোটারের সপ্ন পূরণ করার চেষ্টা করবো এমনকি সুখে-দুঃখে ওয়ার্ডবাসীর পাশে থাকবো ইনশাআল্লাহ।

 

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দিনগত মধ্যরাতে শেষ হবে প্রার্থীদের প্রচার-প্রচারণা। রবিবার (১৪ ফেব্রুয়ারি) ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট দেবে নেত্রকোণা পৌরসভাবাসী।

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap