আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু হত্যায় জড়িত থাকলে সম্মানসূচক পদবী বাতিল করা হবে- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

ফজলুল হক, কালিয়াকৈর প্রতিনিধি:

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারী হিসেবে আদালতে যে ৪ জনের নামে রায় ঘোষিত হয়েছে তাদের সনদ ও সম্মাননা বাতিল হয়েছে।

একই মিটিংয়ে দালিলিক প্রমাণসহ খন্দকার মোস্তাক , জিয়াউর রহমানসহ আরো অনেকের নাম এসেছে বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে জড়িত থাকার। সেজন্য আমরা একটি উপকমিটি করেছি, আগামী মিটিংয়ে বঙ্গবন্ধু হত্যায় কার কী ভূমিকা ছিল, দালিলিক কি প্রমাণ আছে সেগুলো পেশ করার জন্য। প্রমাণিত হলে তাদের সম্মানসূচক পদবী রয়েছে সেগুলো বাতিল করা হবে।

 

গাজীপুরের কালিয়াকৈরে বুধবার দুপুরে কালিয়াকৈর পৌরসভার কালামপুর সড়কের চান্দরা এলাকায় পৌরসভার গুরুত্বপূর্ণ রাস্তা সমূহ নামকরণে শুভ উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।এসময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ৪২টি রাস্তার নামকরন করে উদ্ভোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ডাঃ শাহাবুদ্দিন আহসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমীন, কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবির, উপজেলার সাধারন সম্পাদক রেজাউল করিম রাসেল, পৌর মেয়র মোঃ মজিবুর রহমান, গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সিকদার মোশারফ হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি সরকার মোশারফ হোসেন জয়, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা জাহিদুল আলম তালুকদারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা।

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap