আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সরকারের উন্নয়নমূলক কাজ তুলে ধরলেন চেয়ারম্যান ও মেম্বার শফি উদ্দিন

খোরশেদ আলম, সাভার প্রতিনিধি:

 

ঢাকার আশুলিয়ায় এলজিএসপি-৩ এর আওতায় গ্রামীণ পেক্ষাপটে “টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা” (SDG) অর্জনে এই স্লোগানে স্বনির্ভর ধামসোনা ইউনিয়নে ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

 

স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড কমিটির আয়োজনে ঘোড়াপীর মাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম ও ধামসোনা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য মোঃ শফি উদ্দিন। উপদেষ্টা ছিলেন স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসন- ৩ এর সদস্য মোসাঃ রাশিদা বেগম।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য মোঃ শফি উদ্দিন।

 

 

এসময় চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে এ দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে আরও এগিয়ে নিতে স্বনির্ভর ধামসনা উনিয়ন সবসময় কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আমরা প্রত্যেকটি ওয়ার্ডে উন্নয়ন সংলাপের আয়োজন করছি যাতে করে সাধারণ মানুষ তাদের কথা সরাসরি তুলে ধরতে পারেন।

 

৯নং ওয়ার্ডের মেম্বার শফি উদ্দিন এর বিষয়ে জানতে চাইলে ৫০ বছরের এক বৃদ্ধ বলেন শফি মেম্বারের মতো যদি সব মেম্বারের মন-মানসিকতা এক থাকতো তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নগুলো বাস্তবায়ন হতো আরও আগে , তিনি আবাও শফি উদ্দিন মেম্বারকে মেম্বার হিসেবে দেখতে চাই, ধন্যবাদ জানাই আপনাদেরকে আমার মতামত নেওয়ার জন্য

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap