আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুষ্টিয়ায় রেল লাইন এর পার্শ্ব থেকে এক যুবকের লাশ উদ্ধার

রফিকুল ইসলাম- কুষ্টিয়া প্রতিনিধি :

 

শুক্রবার (৫ই ফেব্রুয়ারী, ২০২১ইং) কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের ছেঁউড়িয়া এলাকার দবির মোল্লা রেলগেটের পশ্চিম পার্শ্ব থেকে কোহিনুর (২০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে একই এলাকার গাফফার হোসেনের ছেলে।

 

জানা গেছে, আজ সকালের দিকে দবির মোল্লার রেলগেটের পশ্চিম পার্শ্বস্থ হ্যাচারী নামক এলাকার রেললাইনের পাশ থেকে কোহিনুর নামের এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে এলাজাবাসী । বিষয়টি কুমারখালী থানা পুলিশকে খবর দিলে ওসি মুজিবুর রহমান সাথে সাথে ঘটনাস্থলে পরিদর্শন করেন। স্থানীয়দের ধারণা কোহিনুর এর মৃত্যু আরও (১-২) দিন আগে হয়েছে ।

 

নিহতের পরিবারিক সূত্রে জানা গেছে , নিহত কোহিনুরের বাবা-মা ঢাকাতে থাকেন। আর কোহিনুর তার নানা-নানীর বাড়ি ছেঁউড়িয়ার মোল্লাপাড়াতে থাকত । (১৫-২০) দিন আগে নানীর বাড়ি থেকে চলে গিয়ে সে শ্বশুর বাড়িতে অবস্থান করত । এক মাসের একটি পুত্র সন্তানও রয়েছে তার ।

 

কুমারখালি থানার ওসি মুজিবুর রহমান জানান, ওই যুবকের পরিচয় নিশ্চিত করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নেশাজাতীয় দ্রব্য জন্য তার মৃত্যু হতে পারে। লাশের পাশে নেশাজাতীয় দ্রব্যের আলামত পাওয়া গিয়েছে। তবে লাশ ময়নাতদন্ত করলে আসল ঘটনা জানা যাবে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap