আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতির পিতাকে সম্মান করা মানে জিয়াকে ছোট করা নয়- গাজীপুর-১ আসনের বিএনপির সম্ভাব্য প্রার্থী

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:

 

বিএনপি সরকারের সাবেক বাণিজ্য প্রতিমন্ত্রী চৌধুরি তানভীর আহমেদ সিদ্দিকীর ছেলে সাবেক ঢাকা-উত্তর মেয়র প্রার্থী চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকী নিজেকে গাজীপুর-১ আসনের ধানের শীষের সম্ভাব্য প্রার্থী দাবী করে বলেছেন, দল মত নির্বিশেষে সবারই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সম্মান করা উচিত। জাতির পিতাকে সম্মান করা মানে জিয়াকে ছোট করা নয়। তিনি সব দলের উর্ধ্বে তাই তাকে নিয়ে আগে চিন্তা করতে হবে।

 

তিনি বুধবার বিকেলে কালিয়াকৈর উপজেলার বলিয়াদী এলাকায় তাদের বাসভবনে তাঁর মাতা বৌরাণী খুরশীদ আজিম সিদ্দিকীর প্রথম মৃত্যু বার্ষিকী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

 

নিজেকে গাজীপুর-১ আসনের বিএনপি’র সম্ভাব্য প্রাথর্ী দাবী করে তিনি মতবিনিময় সভায় বলেন, একজন নেতা যিনি আওয়ামীলীগ, বিএনপি বা অন্য যে কোন দলেরই হোক না কেন? তিনি যত মানুষের দৌড়গড়ায় যাবেন, তিনি তত জনসমর্থন অর্জন করবেন। আমি যদি বেশি বেশি মানুষের ধারে ধারে তারা আমাকে ভোট দিবেন।

 

এর আগে বিএনপি সরকারের সাবেক বাণিজ্য প্রতিমন্ত্রী চৌধুরি তানভীর আহমেদ সিদ্দিকী স্ত্রী ও তাঁর মাতা বৌরাণী খুরশীদ আজিম সিদ্দিকীর প্রথম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষ্যে উপজেলার বলিয়াদী এলাকায় তাদের বাস ভবনে মিলাদ মাহফিল ও দোয়া আয়োজন করেন। এ সময় বিএনপির নেতাকর্মী ও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন। পরে তিনি সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন- কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানা, সাবেক সভাপতি সরকার আব্দুল আলীম, সাধারণ সম্পাদক মাহবুব হাসান মেহেদী, সাবেক সাধারণ সম্পাদক এম তুষারী, যুগ্ন-সাধারণ সম্পাদক এইচ.এম শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর, আলহাজ হোসেন, বিপ্লব হোসেন, সাগর আহম্মেদ, সেলিম হোসেন, ফজলুল হকসহ প্রমুখ।

 

 

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap