আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আসন্ন পৌরসভা নির্বাচনে বিজয়ী হয়ে ২নং ওয়ার্ড বাসীর সেবা করতে চান দোলন

সোলাইমান হোসাইন রুবেল, নেত্রকোণা প্রতিনিধিঃ

 

চতুর্থ ধাপে নেত্রকোণা পৌরসভা নির্বাচনের প্রতীক বরাদ্দ শেষে তাদের পছন্দের প্রতীক নিয়ে শীতের তীব্রতা উপেক্ষা করে পৌর শহরের প্রতিটি ওয়ার্ড মাতিয়ে তুলেছেন প্রার্থীরা।

 

জমে উঠেছে নেত্রকোণা পৌর নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করেই প্রার্থীরা গণসংযোগ, প্রচার-প্রচারনা আর উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই মুহুর্তে আরো বেড়ে গেছে প্রচার-প্রচারণা।

 

আগামী ১৪ ফেব্রুয়ারি আসন্ন নেত্রকোণা পৌরসভা নির্বাচনে অন্য ওয়ার্ডের মত পৌরসভার ২ নাম্বার ওয়ার্ডেও চলছে নির্বাচনের উৎসব মুখর পরিবেশ। এ ওয়ার্ড থেকে আবারো নির্বাচনে অংশ নিচ্ছেন ২ নাম্বার ওয়ার্ডের সবার জনপ্রিয় মুখ কাউন্সিল পদপ্রার্থী উটপাখি মার্কায় মোঃ শফিকুল ইসলাম হাওলাদার “দোলন”।

 

গণসংযোগ আর উঠান বৈঠক করে ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। এ মুহুর্তে ওয়ার্ডবাসীর মনের শীর্ষ জায়গায় স্থান করে নিয়েছেন তিনি। সাধারণ ভোটারদের সুচিন্তিত রায় নিয়েই জনসেবা করতে চান মোঃ শফিকুল ইসলাম হাওলাদার “দোলন”।

 

 

সূত্র জানায়, নেত্রকোণার পৌরসভার ২ নাম্বার ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৬ হাজার ১শ ৩৩ জন। এর মধ্যে নারী-পুরুষসহ নতুন ভোটার ও রয়েছে। তবে গণসংযোগ আর উঠান বৈঠকসহ বিভিন্ন কারনেই জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন মোঃ শফিকুল ইসলাম হাওলাদার দোলন।

 

২ নাম্বার ওয়ার্ডের ভোটারদের সাথে কথা বলে জানা যায়, অবহেলিত ওয়ার্ডবাসীকে যে প্রার্থী নাগরিক সুবিধা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করবেন তার পক্ষেই ভোটের রায় দিবেন। এ জন্যই যোগ্য প্রার্থীকেই খুজছেন তারা।

 

ইয়াসিন হাওলাদারের চতুর্থ সন্তান মোঃ শফিকুল ইসলাম হাওলাদার ” দোলন”। তিনি নেত্রকোণা পৌর নির্বাচনে ২ নং ওয়ার্ডে কাউন্সিল পদে বিজয়ী হয়েল সুনাম, সততা ও দক্ষতার সাথে আগামী ৫ বছর কাউন্সিলর হিসাবে দায়িত্ব পালন করবে বলে মনে করছেন ওয়ার্ডবাসী ও সাধারণ ভোটারা।

 

নির্বাচনী প্রচার-প্রচারণা উটপাখি মার্কা নিয়ে কাউন্সিলর পদপ্রার্থী শফিকুল ইসলাম হাওলাদার দোলন বলেন, ভোটারদের রায়ে বিজয়ী হতে পারলে প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে

২ নং ওয়ার্ডের নানাবিধ সমস্যা গুলো সমাধানে সবাইকে নিয়ে এক সাথে কাজ করবো। ওয়ার্ড বাসীর সেবার মান বৃদ্ধির পাশাপাশি জনকল্যানে কাজ করতে চাই আমি।

ইনশাআল্লাহ্ “আমি ছিলাম, আমি আছি, থাকবো আপনাদেরই মাঝে, আমাকে আপন করে নিন, একটিবার-আপনাদের ভালবাসায় ও মমতায়”।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap