আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়া কুরগাঁও এলাকায় মধ্যরাতে কক্ষে রহস্যজনক বিস্ফোরণ, দগ্ধ ২

সাভার প্রতিনিধি:

 

সাভারের আশুলিয়ায় মধ্যরাতে ভাড়াটিয়ার কক্ষে রহস্যজনক বিস্ফোরণে দুইজন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে গুরুতর নজরুল ইসলাম একজনকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ,

শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি ভর্তি করা হয়েছে। তবে ঘটনার কারণ রহস্যজনক বলে দাবি করছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে কুরগাঁও এলাকার আব্দুর রশিদের মালিকানাধীন ভাড়া বাড়িতে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

প্রাথমিক ভাবে অগ্নিদগ্ধ যুবকের নাম নজরুল ইসলাম জানা গেলেও দগ্ধ আরেক তরুনীর নাম জানা যায়নি।

পাথালিয়া ইউনিয়ন এর ৩ নং ওয়ার্ডের মেম্বার শফিউল ইসলাম সোহাগকে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন ১০ মিনিট পরে আপনাকে জানাবো বলে ফোন রেখে দেন ।

তারপর সোহাগ মেম্বারের অফিশিয়াল এক কর্মকর্তাকে ফোন দেওয়া হল ,তার নাম খাইরুল ইসলাম সুজন তিনি মুঠোফোনে বলেন মেম্বারের কাছে যায়না পরে জানাবো বলে ফোন রেখে দেন।

 

ইউনুস আলী বলেন, ‘বোমবিং করলে যে রকম হয় ৫/৬টা প্রত্যেকটা দরজা একদম ছুইটা পইরে গেছে। আশপাশের বিল্ডিংয়ের গ্লাস ফাইটা গেছে। কিন্তু রুমে যদি আগুনের ওডাই হয় (গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়), রুমে গ্যাস হওয়ার মতো জায়গা নাই। পুরছে হলো চাদর, কাপড়। রুমের কিন্তু অন্য জিনিস খ্যাতা-বালিশ ওইরম ভাবে পুড়ে নাই। পুরা রুমে যদি আগুন হয়, তাহলে পুরা রুম পুইরা শেষ হওয়ার কথা। রুমের অন্য কিছু পুড়ে নাই। কিন্তু প্রত্যেকটা দরজার ছুইটা পইড়া গেছে, অবশ্যই কোন কিছু ব্রাস্ট হইছে। কিন্তু এরাতো ঘটনা ঘটছেতো রাইত ২টায়, থানায় জানাইছে সকাল ১০টায়। মেম্বার বলতাছে আমারে রাইত ২টায় জানাইছে। এটা রহস্য!’

 

কি ধরণের বিস্ফোরণ হয়েছে এমন প্রশ্নে বলেন, ‘এটাতো আমার মাথায় আসতেছে না। এজন্য আমি ইন্টিলিজেন্স স্যাররে ডাকছি।’

 

আহত কয়জন এ বিষয়ে এসআই বলেন, যে ছেলেটা ওই মেয়েটাকে নিয়া আসছে ওই ছেলেটা হাসপাতালে। মেয়েটাও আহত। মেয়েটারও শরীর পোড়া। মেয়েটা মেডিকেলে পাঠাচ্ছি। তবে তারা স্বামী-স্ত্রী নয় বলে জানান এসআই ইউনুস।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap