আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিয়াকৈওে অপহরণের ৫ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেপ্তার-১

ফজলুল হক,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি :

 

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে ৫ম শ্রেণী পড়–য়া এক স্কুল ছাত্রী অপহরণের ঘটনা ঘটে। অনেক খোঁজাখুজি করে না পেয়ে স্কুলছাত্রীর বড় বোন স্বপ্না মন্ডল বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযোগের ভিত্তিতে ৫ দিন পর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে ওই স্কুলছাত্রীসহ অপহরণকারীকে গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তারকৃত হলেন, দিনাজপুর জেলার পার্বতীপুর থানার বাসুপাড়া গ্রামের মো. আমজাত হোসেনের ছেলে মো. আবুল হাসনাত।

 

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা গেছে, মাদারীপুর থেকে ওই স্কুলছাত্রী ১৫ দিন আগে কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় বড় বোন স্বপ্না মন্ডলের বাসায় বেড়াতে আসে। অপহরণকারী আবুল হাসনাত উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখনায় চাকরি করেন। পরে ওই স্কুলছাত্রী বেড়াতে আসার পর থেকে বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসে।

 

কুপ্রস্তাবে ওই স্কুলছাত্রী রাজি না হওয়ায় গত ১৬ জানুয়ারি সকাল ৯ টায় বাসার পাশ দিয়ে হাঁটাহাঁটি করছিল এমন সময় আবুল হাসনাতসহ কয়েকজন মিলে ছাত্রীর মুখ চেপে জোরপূর্বক সিএনজিতে নিয়ে চলে যায়। পরে ওই স্কুলছাত্রী বড় বোন বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেন। পুলিশ অভিযোগের ভিতিত্তে ৫ দিন পর বৃহস্পতিবার বিকেলে উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে অপহরণকারীসহ ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে।

 

কালিয়াকৈর থানার এসআই ভজন চন্দ্র রায় জানান, অভিযোগের ভিতিত্তে অভিযান পরিচালনা করে ৫ দিন পর বৃহস্পতিবার বিকেলে ওই স্কুল ছাত্রীসহ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap