আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়া ইউনিক এলাকা থেকে প্রতারকচক্রের ১১ সদস্য আটক

সাভার প্রতিনিধি:

 

 

আশুলিয়ায় র‌্যাবের অভিযানে প্রতারক চক্রের ১১ সদস্য কে আটক করেছে র‌্যাব-৪। এসময় প্রতারক চক্রের বিভিন্ন ব্যবহৃত জিনিসপত্র জব্দ করেছেন র‌্যাব-৪।

রবিবার ১৭ জানুয়ারি) রাত বিষয়টি নিশ্চত করেন, সি.পি.সি. ২ সাভার, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার এ এইচ আদনান তফাদার। এর আগে বিকেল ৫ টার দিকে আশুলিয়ার গাজীরচট ইউনিক বাসস্ট্যান্ড এলাকার দ্বীন ইসলাম প্লাজার ৫ম তলায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ ফাহিম রহমান (২২),মোঃ রবিউল (২০), মোঃ সাব্বির হোসেন (২২), মোঃ সবুজ মিয়া (১৮), মোঃ সাব্বির (১৮), মোঃ হারুন মিয়া (১৯), মোঃ হিমেল মিয়া(১৮), সোনিয়া আক্তার(২১), মৌসুমী (২৪), ফারজানা আক্তার(১৮), রোকেয়া আক্তার (১৮)।

 

র‌্যাব জানায়, মীম ফোর্স গার্ড লিমিটেড নামে দীর্ঘদিন যাবত নিরীহ চাকরি প্রার্থীদের চাকুরী দেওয়ার নাম করে প্রত্যেকের কাছ হতে ২৫,০০০/- হাজার টাকা করে বিপুল পরিমান টাকা হাতিয়ে নিয়ে আসছিলো। তারা চাকুরী প্রার্থীদের ট্রেনিং দেওয়ার নাম করে আশুলিয়ার বিভিন্ন জায়গায় বাসা ভাড়া নিয়ে আটক করে মারধোর করতো। চাকুরি প্রার্থীদের তারা আরও চাকুরি প্রার্থী সংগ্রহ করে আনতে বলতো এবং এজন্য তারা তাদের লোভ দেখাতো যে লোক যত সংগ্রহ করে দেওয়া যাবে তত বেশি কশিনন পাওয়া যানব। লোক সংগ্রহ করে না দিলে তারা বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করতো।

 

এসময় মীম ফোর্স গার্ড লিমিটেড এর ৫টি আইডি কার্ড, মীম ফোর্স গার্ড লিমিটেড এর ২০টি অংগীকারনামা, ১৯টি ভেরিফিকেশন ফরম, চাকুরী হতে অব্যাহতিপত্র ৪টি, আবেদন ফরম-২১টি, ট্রেনিং এর জন্য আবেদন ফরম-২২ টি, চাকুরী প্রার্থীদের জীবন বৃত্তান্ত-২৫টি, ১টি মনিটর ও ১৫টি মোবাইল ফোন জব্দ করা হয়।

 

সি.পি.সি. ২ সাভার, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার এ এইচ আদনান তফাদার জানান, মীম ফোর্স গার্ড লিমিটেড নামে এই প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে নিরীহ চাকরি প্রার্থীদের চাকুরী দেওয়ার লোভ দেখিয়ে তাদের কাছ থেকে বিপুল পরিমান টাকা হাতিয়ে নিয়ে আসছিলো। তারা চাকুরী প্রার্থীদের ট্রেনিং দেওয়ার নাম করে আশুলিয়ার বিভিন্ন জায়গায় বাসা ভাড়া নিয়ে চাকুরি প্রার্থীদের আটক করে মারধোরও করতো। তাদের বিরুদ্ধে প্রতারণার আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে৷

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap