আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় র‌্যাবের অভিযানে জুয়ার আসর থেকে ৫ জন আটক

বিশেষ প্রতিনিধি-

আশুলিয়ার ডেন্ডাবরে জুয়ার আসর থেকে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামাদি সহ ৫ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিট একশন ব্যাটালিয়ন-৪ সিপিসি-২ নবীনগর কোম্পানি।

ডেন্ডাবর এর সারেং ট্যাংক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে এগারোটায় এই বিশেষ অভিযানটি পরিচালনা করে, র‌্যাব-৪ কোম্পানি অধিনায়ক মেজর এ এইচ এম. আদনান দফাদার এর নেতৃত্বে একটি টিম।

 

অভিযানে জুয়াখেলার তিন সেট তাস, সাতটি মোবাইল, একটি জুয়ার হিসাবের খাতা সহ ৮২১০ টাকা জব্দ করে র‌্যাব -৪। আটক করেন পাঁচজনকে, আটককৃতরা হলো আব্দুল ওহাব(৩৩) পিতা- শাহাবুদ্দিন, মোসলে উদ্দিন রানা(৩৫) পিতা- আবুল হোসেন, শহীদুল হক(৩২) পিতা- মৃত: আব্দুল মান্নান, বজলু(৩৩) পিতা-মৃত: নোয়াব আলী, সিরাজুল(৪২) পিতা- তারা চান মোল্লা।

কোম্পানি অধিনায়ক সিপিসি-২ র‌্যাব-৪ এর মেজর এ. এইচ. এম. আদনান দফাদার জানান, এলাকার কিছু অসাধু লোকজন জুয়া খেলের আয়োজন করে যুবসমাজকে ধ্বংস করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালাই । উক্ত ঝটিকা অভিযানে জুয়া খেলার সরঞ্জাম সহ আসামিদের হাতেনাতে আটক করা হয়। আটককৃতরা নিয়মিত জুয়ার আসর বসিয়ে খেলে আসছিল আটকের পর তাদের এই অপকর্মের কথা স্বীকার করে। তাদের বিরুদ্ধে নিয়মিত জুয়া আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। অদূর ভবিষ্যতে র‌্যাব-৪ এর এ ধরনের জুয়া বিরোধী বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap