আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

র‍্যাব-১২ এর পৃথক পৃথক অভিযানে ৪ জন মাদক ব্যবসায়ী আটক : ইয়াবা ও গাজা উদ্ধার 

রফিকুল ইসলাম – কুষ্টিয়া প্রতিনিধি:

 

কুষ্টিয়াস্থ র‍্যাব-১২, সিপিসি-১ এর পৃথক পৃথক অভিযানে ৪ জন মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। এসময় ইয়াবা, গাজা, মোটরসাইকেল, মোবাইল ও সিমকার্ড উদ্ধার করা হয়।

 

কুষ্টিয়াস্থ র‍্যাব-১২ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর গাফফারুজ্জামানের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল মঙ্গলবার (১২ই জানুয়ারী) দুপুর ১ টার দিকে পরিচালিত এক অভিযানে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার সাতবাড়ীয়া গ্রামস্থ দাস পাড়ার মোড়ে জনৈক জামালের মুদি দোকানের সামনের পাকা রাস্তার উপর থেকে মোঃ তুহিন আলী (২২) ও মোঃ রকি ইসলাম (২৩) ইসলাম নামের ২জন মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় ২ কেজি গাজা, মোবাইল ফোন-০২টি, সীমকার্ড-০৪টি, মোটরসাইকে-০১টি ও নগদ-২৩০০/- টাকা উদ্ধার করা হয়।

 

আটককৃত আসামীদের মধ্যে তুহিন আলী ভেড়ামারা উপজেলার ধরমপুর এলাকার মোঃ জহুরুল ইসলাম এর ছেলে।

অপর আসামী রকি ইসলাম কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর (পুরাতন কুষ্টিয়া) এলাকার মোঃ আব্দুল্লাহ প্রামাণিক এর ছেলে।

 

র‍্যাব-১২ এর কর্তৃক পরিচালিত আরেকটি অভিযানে মঙ্গলবার (১২ই জানুয়ারী) বিকাল ৪ টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বানিয়াপাড়া (বিল্লাল মোড়) গ্রামস্থ জনৈক মোঃ মিজবার শেখ এর বাড়ীর সামনের পাকা রাস্তার উপর থেকে মোঃ আলামিন হোসেন (১৮) ও মোঃ আকাশ ওবাইদুল্লাহ নামের ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

এ সময় ১৬৮ পিচ ইয়াবা ট্যাবলেট, মোবাইল ফোন-০২টি, সীমকার্ড-০৪টি ও নগদ-৪৪৮৬/- টাকা উদ্ধার করা হয়।

 

আটককৃত আসামীদ্বয়ের মধ্যে আলামিন হোসেন কুষ্টিয়ার কুমারখালি উপজেলার বানিয়াপাড়া এলাকার মোঃ মজিবুর শেখ এর ছেলে এবং অপর আসামী আকাশ ওবাইদুল্লাহ একই এলাকার মোঃ আইয়ুব এর ছেলে।

 

পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়ার ভেড়ামারা ও কুমারখালি থানায় পৃথক ২ টি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদেরকে কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানা ও কুমারখালী থানায় সোপর্দ করা হয়েছে।

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap