আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ার জিরানি বাজারে পুরাতন টিনশেড বাড়ি ধসে পথচারী শিশু নিহত আহত ৫

বিশেষ প্রতিনিধি:

 

আশুলিয়ায় জিরানি বাজারে একটি পুরাতন টিনশেড বাড়ি ধসে হ্যাপি আক্তার মিনা (১৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

 

এঘটনায় আহত হয়েছে আরও ৫ জন। মঙ্গলবার (১২ জানুয়ারি) বেলা ১১ টার দিকে আশুলিয়ার জিরানী এলাকায় শিমুলিয়া রোডে গোয়াইলবাড়ি কোরিয়া মৈত্রী হাসপাতালের পাশে মদিনা ব্যাচেলর ম্যাচ নামের পুরাতন টিনশেড বাড়ির কাজ করতে গিয়ে, পিলার ও ভ্যান্টিলেটার ধসে পথচারী শিশু হ্যাপি আক্তার (১৩) নামে একজন নিহত ও পাঁঁচজন  আহতের ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন আশুলিয়া ডিইপিজেট ফায়ার সার্ভিসের শ্টেসন অফিসার।

 

নিহত হ্যাপি আক্তার মিনা কুষ্টিয়া জেলার থানার পূর্ব রাতুলপাড়া গ্রামের পিতা হাবিবুর রহমানের মেয়ে। সে কোনাপাড়া কলাবাগান এলাকায় ব্র্যাক স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী ছিল।

 

আহতরা হলো- মোসাম্মত রেখা বেগম, চায়ের দোকানদার আলম, সাজ্জাদ হোসেন সাজুসহ আরও দুইজন। পুরাতন ভবনটির কাজের জন্য ভাঙ্গা হচ্ছিলো। এসময় ভবনটির পাশের একটি দেয়াল সড়কের উপর পড়ে গেলে শিশু মিনা নিহত হয়। সে সময় শিশু মিনা কেক কিনতে মায়ের সাথে যাচ্ছিলো। এ ঘটনায় আহত হয় অন্তত ৫ জন।

 

এ বিষয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্ট্যাশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন, পুরাতন টিনশেড বাড়ির কাজ করতে গিয়ে পিলার ও ভ্যান্টিলেটার ধসে পথচারী শিশু হ্যাপি আক্তার (১৩) নামে একজনের মৃত্যুর ঘটনা ঘটে। আমরা খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। সেই সাথে আহতদের দ্রুত চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap