আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সরকার বাড়ি বাড়ি বিদ্যুৎ পৌছে দিয়েছে–মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

ফজলুল হক, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি :

 

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, এর আগেও সরকার ছিল তারা গরীব মানুষের টাকা আত্নসাত করেছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সরকার মানুষের বাড়ি বাড়ি বিদ্যুৎ পৌছে দিয়েছে। এছাড়াও পর্যায় ক্রমে প্রত্যেক গরীব লোককে বাড়ি করে দেওয়া হবে।

 

তিনি বৃহস্পতিবার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কড়ইতলি এলাকায় কড়ইতলি ক্ষুদ্র নৃগোষ্ঠি আইসিটি প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন।

 

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানের উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রাসেল, কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরীসহ আরো অনেকে।

 

তিনি আরো বলেন, পৃথিবীর মধ্যে কেউ পারে নাই, সারা দুনিয়াই কেউ পারে নাই, সারা পৃথিবীতে একমাত্র রাষ্ট্র নায়ক বঙ্গবন্ধুর উওরাধিকার দেশরত্ন শেখ হাসিনা যিনি ধনী গরীব সবাইকে গত ৪/৫ দিনে ৪১ কোটি বই বিনা পয়সায় বিতরণ করেছেন। শতভাগ ছেলে মেয়ে বইপত্র পেয়ে গেছে। তিনি সোনাতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় উদ্বোধনের এসব কথা বলেন।

 

পরে কড়ইতলি ক্ষুদ্র নৃগোষ্ঠি আইসিটি প্রশিক্ষণ কেন্দ্রের জন্য প্রাথমিক ভাবে ১০টি ডেক্সটপ কম্পিউটার, একটি প্রিন্টারর্স ও উচ্চগতি সম্পন্ন ব্রডব্যান্ড সংযোগ করা হয়। ১৯লাখ ৪০হাজার টাকা অর্থায়নে এই প্রশিক্ষন কেন্দ্র্র্র্রটি নির্মান করা হয়েছে।

 

এছাড়া তিনি উপজেলার বরিয়াবহ সরকারী প্রাথমিক বিদ্যালয়, শেওড়াতলী বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়, সোনাতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়, সাকাশ্বর মুক্তিযুদ্ধ স্মৃতি যাদুঘর উদ্বোধন করেন।

 

এছাড়া তিনি গাছবাড়ি সংযোগ সড়কের গোয়ালা নদীর উপর একটি ব্রীজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এর আগে তিনি উপজেলার কৌচাকুড়ি গ্রামে মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত গৃহ পরিদর্শন, কালিয়াকৈর ডিগ্রি কলেজ ও চাপাইর ইউনিয়ন পরিষদে কম্বল বিতরণ এবং উপজেলা পরিষদ হলরুমে এটিআর ও ঢেউটিন বিতরণ করেন। সব শেষে তিনি উপজেলার মৌচাক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকিতে বক্তব্য রাখেন।

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap