আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিয়াকৈরে অবশেষে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বৃদ্ধ বাবা

ফজলুল হক, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি :

 

গাজীপুরের কালিয়াকৈরে খুন-জখমসহ নানা হুমকিদাতা মাদকাসক্ত ছেলেকে অবশেষে সোমবার রাতে পুলিশে দিলেন তার ৭০ বছরের বৃদ্ধ বাবা। পরে পুলিশ ওইদিন রাতেই মাদকাসক্ত ছেলেকে আটক করে তাকে রিহাবে পাঠিয়েছে।

 

আটককৃত হলেন, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সৈয়দপুর স্কুলপড়া এলাকার আমির আলীর ছেলে হানিফ আলী (৩৪)।

 

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, হানিফ আলী তার বৃদ্ধ বাবা আমির আলীর কাছে বিভিন্ন অজুহাতে টাকা দাবী করে। টাকা না দিলে মাঝে মধ্যেই তার বাবা আমির আলীর সাথে ঝগড়া বিবাদ করে। অকথ্য ভাষায় গালি গালাজ করে বিভিন্ন ধরনের হুমকী দিতে থাকে।

 

দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন ধরনের খারাপ ছেলেদের সাথে মিশে মাদকাসক্ত হয়ে পড়ে। মাদকের টাকা দিতে অস্বীকার করলে বিভিন্ন সময় তার বৃদ্ধ বাবাকে খুন জখমের হুমকী দেয় মাদকাসক্ত ছেলে হানিফ। এমন কি মাদকের টাকা না পেলে বাড়ী-ঘরসহ বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর চালায়। ইতি পূর্বে কয়েকবার সে তার বৃদ্ধ বাবাকে মারার জন্য ধাওয়াসহ বাড়ির বিদ্যুতের মিটার ভেঙ্গে ফেলে।

 

তার আক্রমণ থেকে দৌড়ে প্রাণে বেঁচে গেলেও ভয়ে বিভিন্ন সময় বৃদ্ধ বাবাকে বাড়ি থেকে পালিয়ে থাকতে হয়। এই বিষয়ে স্থানীয় মেম্বারসহ গণ্যমান্য ব্যক্তিদেরকে জানালেও কোন প্রতিকার হয়নি। মাদকাসক্ত ছেলের হাত থেকে বাঁচতে এলাকাবাসীর সহযোগিতায় অবশেষে সোমবার রাতে তাকে পুলিশে দিয়েছেন বৃদ্ধ বাবা। পরে পুলিশ তাকে আটকের পর স্থানীয় নিউ প্রত্যয় রিহাবে পাঠিয়েছে।

 

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, মাদকাসক্ত ছেলের বাবার সাথে বসে আলোচনার মাধ্যমে সংশোধন হওয়ার সুযোগ দিয়ে তাকে রিহাবে প্রেরণ করা হয়েছে।

 

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap