আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

অটোরিকশা ছিনতায়ের অভিযোগে আটক ২

ফজলুল হক, কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধি,

 

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় গতকাল সোমবার রাতে অভিযান চালিয়ে অটোরিকশা ছিনতায়ের অভিযোগে দুই ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ।

 

আটককৃতরা হলো, উপজেলার পাইকপাড়া এলাকার মৃত আবু সাইদের ছেলে মেহেদী হাসান (৩২) ও একই এলাকার আ. রশিদের ছেলে আরিফ হোসেন (২২)।

 

পুলিশ সূত্রে জানা গেছে, মেহেদী হাসান ও আরিফ গতকাল সোমবার বিকেলে উপজেলার সফিপুর এলাকা থেকে সৌরভ নামে এক অটোরিকশার চালককে ভাড়া করে পাইকপাড়া নিয়ে যায়। পরে গজারি বনের ভেতর নিয়ে ওই চালককে মারপিট করতে থাকে। একপর্যায় ওই চালক মাটিতে লুটিয়ে পরলে ছিনতাইকারীরা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

 

ওই চালক জ্ঞান ফিরে দেখাতে পান তার অটোরিকশা নেই। আহত চালকের তার চিৎকারে আশপাশের লোক ছুটে এসে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকাৎসা দেন। সৌরভের বাবা মো. শরিফুল বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালিয়ে উপজেলার গোয়ালবাথান এলাকা থেকে মেহেদী হাসানকে আটক করা হয়। পরে তার তথ্য মতে উপজেলার গোয়াবাথান এলাকা থেকেই আরিফকে আটক করে।

 

জানা যায়, রশিদ ও আরিফ র্দীঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় চুরি ছিনতাই করে আসছে। ওই ছিনতাইকারী চক্র উপজেলার বিভিন্ন এলাকায় চুরি ও ছিনতাইসহ বিভিন্ন অপকর্ম করে থাকে।

 

কালিয়াকৈর থানার পুলিশের (এএসআই) ইমরান হোসেন জানান, দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। তবে আরও আসামি রয়েছে। তাদের ধরার চেষ্টা চলছে। থানায় মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap