আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিয়াকৈর প্রেসক্লাবে বিজয় দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

ফজলুল হক, কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধি:

 

গাজীপুরের কালিয়াকৈর প্রেসক্লাবের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার মাকিষবাথান এলাকায় কালিয়াকৈর প্রেসক্লাব কার্যালয়ে রোববার দুপুরে এ অনুষ্ঠান করা হয়।

 

কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানা সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব হাসান মেহেদীর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবীর।

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল, কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডাক্তার শাহাবুদ্দিন আহসান, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নাছির উদ্দিন আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হক, কালিয়াকৈর প্রেসক্লাবের সাবেক সভাপতি সরকার আব্দুল আলীম, গাজীপুর জেলা পরিষদের সদস্য নাছির সরকার, আটাবহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম এ আলীমসহ আরো অনেকে।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের নেতাকমর্ী ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা। পরে কালিয়াকৈর প্রেসক্লাবের পক্ষ থেকে অতিথিদের মাঝে কেষ্ট প্রদান করা হয়।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap