আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিয়াকৈরে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ট্রাক জব্দ

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি

 

 

গাজীপুরের কালিয়াকৈরে অভিযান চালিয়ে ২৭৪ বোতল বিদেশী ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১।

 

শনিবার রাতে উপজেলার উত্তর হিজলতলী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২৭৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- লালমনিরহাটের হাতিবান্দা উপজেলার সিঙ্গীমারী এলাকার শ্রী সুকলাল দাসের ছেলে স্বপন কুমার দাস (৩৫) ও একই উপজেলার পূর্ব সিন্দুর্না এলাকার রফিকুল ইসলাম ছেলে ফরহাদ হোসেন (২১)।

 

র‍্যাব-১ সূত্রে জানা গেছে, স্বপন কুমার দাস ও ফরহাদ হোসেন নামে দুই মাদক ব্যবসায়ী শনিবার রাতে ফেনসিডিলের একটি বড় চালান লালমনিরহাট হতে গাজীপুরের দিকে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই রাতেই র‍্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃতে একদল র‍্যাব অভিযান চালায়। অভিযান চালিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার উত্তর হিজলতলী এলাকার শিলা-বৃষ্টি সিএনজি এন্ড ফিলিং স্টেশনের পাশে থেকে ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

 

এসময় তল্লাসী চালিয়ে ২৭৪ বোতল বিদেশী ফেনসিডিল, নগদ ১ হাজার ৭০ টাকা এবং ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে ফেনসিডিল বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়েছে।

 

র‍্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap