আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় শ্রমিক সঙ্গঠনের বিজয় দিবস উপলক্ষে আনন্দ র‌্যালি

বিশেষ প্রতিনিধি:

 

১৬ই ডিসেম্বরের বিজয় দিবসে, দিনের শুরুতে দেশের বীর সন্তানদের প্রতি জাতিয় সৃতিসৌধে ফুলদিয়ে গভীর শ্রদ্ধা জানিয়ে, সারা দিন ব্যাপি নানা আয়োজনের মধ্যদিয়ে বিজয় দিবসের দিনটিকে উৎযাপন করেছে ’ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কাস এর সাভার- আশুলিয়ার নেতা কর্মীরা।

 

বুধবার বিকেলে ’ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কাস এর সাভার- আশুলিয়ার আঞ্চলিক কমিটির সভাপতি ইমন শিকদারের নেতৃত্বে আনন্দ র‌্যালিটি ইউনিক বাসস্ট্যান্ডে অবস্থিত ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কাস এর সাভার- আশুলিয়ার আঞ্চলিক কমিটির অফিসের সামনে থেকে বের হয়ে বাইপাইল মোড় প্রদক্ষিন করে অফিসের সামনে এসে শেষ হয়। এসময় সংগঠনের সকল নেতাকর্মীরা মাথায় ও হাতে লাল সবুজের পতাকা নিয়ে বিজয়ের আনন্দ উল্লাসে মেতে উঠে এবং জয় বাংলা জয় বঙ্গবন্ধুর স্লোগানে মুখরিত করে তুলে চারপাশ।

 

এ সময় ইমন শিকদার তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আজ বাঙ্গালি জাতির একটি গৌরবের দিন, এই দিনে আমরা পাকিস্তানি হানাদার বাহিনীর হাত থেকে বিজয় লাভ করেছি এই দিনটি আমাদের জন্য বিশেষ আনন্দের দিন, জাতির শ্রেষ্ট সন্তান শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে, দেশের এক ঝাক শ্রেষ্ট সন্তানেরা জীবনের বিনিময়ে দেশকে পাকিস্তানি হনাদারের হাত থেকে মুক্ত করে বিজয় ছিনিয়ে এনেছে। জীবনের বিনিময়ে ছিনিয়ে আনা এই বিজয়কে আমরা কখনো ম্লান হতে দিবো না। এইটিই হচ্ছে বিজয়ের দিনে আমাদের অঙ্গীকার।

 

এ সময় র‌্যালিতে আরো উপস্থিত ছিলেন শ্রমিক নেতা তুহিন চৌধুরি, আল-কামরান , শামীম আহম্মেদ, মাহাবুব আলম বাচ্চু, রাজু আহমেদ, মোহাম্মাদ আশিক সরকার, জসিম সহ অন্যান্য নেতাকর্মীরা।

 

র‌্যালি শেষে আন্দমূখর পরিবেশে ’ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কাস পাটির নেতাকর্মী সহ প্রায় পাচঁশত গার্মেন্টস শ্রমিকের মাঝে খিচুড়ি ভোজের অয়োজন করা হয়।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap