আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ধামরাইয়ে ট্রাকচাপায় স্কুল ছাত্র নিহত, চালক আটক।

সাভার  প্রতিনিধিঃ
ঢাকার ধামরাইয়ে একটি আঞ্চলিক সড়কে বালুবাহী ট্রাকের চাপায় মাসুদ রানা (১৪) নামে নবম শ্রেণী পড়ুয়া এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় ঘাতক ঘাতক ট্রাকটি জব্দ ও এর চালককে আটক করেছে পুলিশ।
শনিবার (১ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার সাটুরিয়া-বালিয়া আঞ্চলিক সড়কের কাওয়ালীপাড়া প্রিন্সিপাল হাফিজ উদ্দিন স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত শিক্ষার্থী মাসুদ রানা ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের জালসা গ্রামের আলতাফ হোসেনর ছেলে। সে স্থানীয় প্রিন্সিপাল হাফিজ উদ্দিন স্কুলের ৯ম শ্রেণির ছাত্র।
আটক বাসচালক জহিরুল ইসলাম (৩৯) আশুলিয়ার ঘুঘুদিয়া এলাকার মৃত. আ: লতিফের ছেলে।
পুলিশ জানায়, বিকেলে ক্লাস শেষে স্কুল থেকে বেরিয়ে সড়ক পাড় হওয়ার চেষ্টা করছিলেন ওই শিক্ষার্থী।  এসময় সাটুরিয়া-বালিয়া আঞ্চলিক সড়কের কাওয়ালীপাড়া এলাকায় কালামপুরগামী একটি বালুবাহী ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে স্থানীয়রা ঘাতক ট্রাক ও এর চালককে আটক করে পুলিশে সোপর্দ করে।
বিষয়টি নিশ্চিত করে কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের উপ- পরিদর্শক (এসআই) আবু সাঈদ বলেন, বিকেলে খবর পেয়ে সড়ক দুর্ঘটনায় নিহত স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। একই সাথে আইনি প্রক্রিয়ার মাধ্যমে নিহত স্কুল শিক্ষার্থীর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap