আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পান্টিতে মহান বিজয় দিবস-২০২০ উদযাপন ও বিদায় সম্মাননা অনুষ্ঠিত 

রফিকুল ইসলাম – কুষ্টিয়া প্রতিনিধি:

 

আজ বুধবার (১৬ই ডিসেম্বর, ২০২০) বেলা ১২টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পান্টি ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে মহান বিজয় দিবস-২০২০ উদযাপন অনুষ্ঠিত হয় এবং একই সাথে অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এবং প্রভাষক-কর্মচারীদের বিদায় সম্মাননা অনুষ্ঠিত হয় ।

 

এ অনুষ্ঠানে সভাপতিত্ব ও স্বাগত বক্তব্য প্রদান করেন পান্টি ডিগ্রী কলেজর সভাপতি ও বঙ্গবন্ধু মেমোরিয়াল ডিগ্রি কলেজের প্রিন্সিপাল আ.কা.ম মামুনুর রহমান।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব উদ্দিন মিয়া।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ও অনুষ্ঠানের শুরুতেই পায়রা অবমুক্ত করেন পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ সামিউর রহমান সুমন মিঞা।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মণ্ডলীর সদস্য মোঃ মোমিনুল ইসলাম, পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ এইচ এম আব্দুল্লাহ টিপু মিয়া, পান্টি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ডাঃ ইউসুফ আলী মিয়া প্রমুখ।

 

অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন ও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পান্টি ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আ.কা.ম বজলুর বায়েজিদ।

 

শুভেচ্ছা বক্তব্য রাখেন পান্টি ডিগ্রি কলেজের প্রভাষক মোঃ শহিদুল ইসলাম, প্রভাষক মোঃ রোকনুজ্জামান প্রমুখ।

কবিতা আবৃত্তি করেন অফিস সহকারী মোঃ মিজানুর রহমান। অনুষ্ঠান উপস্থাপনা করেন পান্টি ডিগ্রি কলেজের প্রভাষক এস এম গোলাম আজিজ বাবু।

 

অনুষ্ঠানে যাঁদেরকে বিদায় সম্মাননা প্রদান করা হয় তাঁরা হলেনঃ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ শাহজাহান আলী, সহকারী অধ্যাপক মোঃ আব্দুল খালেক, প্রভাষক মোঃ শহিদুল ইসলাম ও অফিস সহকারী বাবু প্রশান্ত কুমার।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap