আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভূয়া সার্জেন্ট
ভূয়া সার্জেন্ট

কালিয়াকৈরে ভূয়া সার্জেন্ট আটক

কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকা থেকে রবিউল ইসলাম (৪০) নামের ভূয়া সার্জেন্ট অফিসারকে আটক করেছে কালিয়াকৈর থানা পুলিশ। এ সময় তার সাথে থাকা সেনাবাহিনী লেখা লগো আইডি কার্ড, ওয়াকিটকি ও অন্যান্য আরো ৪ টি আইডি কার্ড জব্দ করা হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত সোমবার রাত দশটার সময় উপজেলার কালামপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক রবিউল ইসলাম (৪০) রংপুর জেলার তারাগঞ্জ থানার দোয়ালীপাড়া গ্রামের মৃত আজিজার রহমান এর ছেলে।

সোমবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার চন্দ্রা মোড় থেকে মিজানুর রহমান নামের মোটরসাইকেল চালককে যাত্রী সেজে ভাড়া করে তারপর কালামপুর রতনপুর সফিপুর বাজার এলাকার বিভিন্ন জায়গায় ঘোরা শেষে কালামপুর দক্ষিণপাড়া ইয়াসিনের মাঠের কাছে এসে মোটরসাইকেল থামাতে বললে মোটরসাইকেল চালক গাড়ি থামায় পড়ে মোটরসাইকেল চালককে ভুয়া সার্জেন্ট পরিচয় দিয়ে তার কাছে টাকা দাবি করে এবং বলে এই মোটরসাইকেল চোরাই মোটরসাইকেল চালক মিজানুর রহমান মোটরসাইকেলের কাগজপত্র দেখালে তবুও নানা তালবাহানা করে , তর্কাতর্কির এক পর্যায়ে আসে পাশে থাকা লোকজন জমায়েত হলে, এলাকাবাসীর সহায়তায় তাকে আটক করা হয়। পরে সেখানে থেকে কালিয়াকৈর থানা পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

কালিয়াকৈর থানার এস আই দেলোয়ার হোসেন জানান, আমরা রাত দশটার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে টহল পুলিশ পাঠিয়ে থানায় নিয়ে আসি । এ ঘটনায় মামলা হয়েছে আসামিকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

আরো পড়তে ক্লিক করুন >> কালিয়াকৈরে মোবাইলের জন্য শিশু খুনের অভিযোগ, গ্রেপ্তার-১

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap