আজ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিশু খুন
শিশু খুন

কালিয়াকৈরে মোবাইলের জন্য শিশু খুনের অভিযোগ, গ্রেপ্তার-১

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পশ্চিম ভান্নারা এলাকায় শিশু আরিয়ান মোল্লা খুনের ঘটনায় রোববার রাতে পুলিশ এক যুবককে গ্রেপ্তার করেছে। জিজ্ঞাসাবাদ করার পর গ্রেপ্তারকৃত সাইমুন মিয়া খুনের কথা স্বীকার করেছে। পরে তাকে (৮ ডিসেম্বর) মঙ্গলবার গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত হলেন, উপজেলার মৌচাক ভান্নারা এলাকার আলমাছ উদ্দিনের ছেলে সাইমুন মিয়া (২৪)।

পুলিশ ও পরিবার সুত্রে জানা গেছে, গত শনিবার সকালে গ্রেপ্তারকৃত সাইমুন মিয়া শিশু আরিয়ান মোল্লার সাথে কিছুক্ষণ ব্যাডমিন্টন খেলে। দুপুরের দিকে খেলা শেষ করে আরিয়ান মোল্লাকে তার বাবার ব্যবহৃত দামি একটি মোবাইল সেট আনতে বলে। পরে আরিয়ান মোল্লা তার বাবার মোবাইল সেট নিয়ে সাইমুন মিয়ার বাড়িতে গেলে কৌশলে আরিয়ানের কাছ থেকে মোবাইল সেট নিয়ে যায়। পরে বাড়ির ভিতর একটি কক্ষে নিয়ে শ্বাসরোধে হত্যা করে সিলিংয়ের উপর রাখে। ওই দিন রাতের কোন এক সময় পাশের স্পিনিং মিলের একটি পুকুরের পানির মধ্যে ফেলে দেন।

পরে নিখোঁজের ২৭ ঘন্টা পর রোববার বিকেলে শিশু আরিয়ান মোল্লার লাশ মিলে বাড়ীর পাশে একটি স্পিনিং মিলের পুকুরে। পুলিশ নিহত আরিয়ান মোল্লার লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

মৌচাক পুলিশ ফাঁড়ীর মামলার তদন্ত কর্মকর্তা এস আই রনি কুমার সাহা জানান, মোবাইল সেটের জন্যই এ হত্যাকান্ড। এ ঘটনায় গ্রেপ্তারকৃত সাইমুন মিয়া খুনের কথা স্বীকার করেছে। তাকে মঙ্গলবার গাজীপুর কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

 

আরো পড়তে ক্লিক করুন >> আশুলিয়ায় যুবলীগ নেতার মাইক্রোবাসে আগুন মামলা তুলে নেওয়ার হুমকি

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap