আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দুর্গাপুর পৌরসভার
দুর্গাপুর পৌরসভার

দুর্গাপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিল হিসেবে ষ্ট্যালিন কে দেখতে চায় এলাকাবাসী

সোলাইমান হোসাইন রুবেল, নেত্রকোণা প্রতিনিধিঃ

ঘনিয়ে এসেছে পৌরসভার নির্বাচন, এই নির্বাচনকে কেন্দ্র করে অনেকেই ইতিমধ্যে মাঠে নেমেছেন। নেত্রকোণা দুর্গাপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর হওয়ার আশা নিয়ে মানুষের ধার প্রান্তে ঘুরে বেড়াচ্ছে নেত্রকোণা জেলা ছাত্রলীগ নেতা ষ্ট্যালিন।

মোমেন ইবনে সাঈদ ষ্ট্যালিন নেত্রকোণা দুর্গাপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি নেত্রকোণা জেলা ছাত্রলীগের গণ-যোগাযোগ উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক, এবং দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

ছাত্রলীগ নেতা ষ্ট্যালিন শিশু, কিশোর, যুবকদের মাঝে যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও গ্রহণযোগ্য। করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র দিনমজুর রিকশাচালক গরিব-দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রী সহ বিভিন্ন সাহায্য নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন তিনি। দিনরাত নিরলস পরিশ্রম করে বিভিন্ন মহলে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য সহযোগিতা করেছেন তিনি।

ছাত্রলীগ নেতা ষ্ট্যালিন বলেন, দুর্গাপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড আধুনিক ডিজিটাল সেবা সম্বলিত উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিতে এবং রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাউন্সিলর পদপ্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিতে চাই, এছাড়াও সকল ভোটারের সঙ্গে আমার ঘনিষ্ট সম্পর্ক রয়েছে বিভিন্ন সংগঠনের সঙ্গে জড়িত থাকায় নিজের জনপ্রিয়তা বৃদ্ধি করেছেন বলে জানান। তিনি আরও বলেন করোনা সংকটকালে নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করেছি।

তিনি আরও বলেন, সাধারণ মানুষের পাশে থেকে কাজ করার লক্ষ্যে দুর্গাপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপার্থী হয়ে দিন রাত প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমি দায়িত্ব পেলে বর্তমান সরকারের উন্নয়নের কাজে নিজের মেধা ও পরিশ্রম দিয়ে আধুনিক উন্নত একটি ৩ নং ওয়ার্ডে পরিনত করার চেষ্টা করব। আমি ৩ নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চাই।

ওয়ার্ডবাসীরা বলেন, আমরা সুখে-দুঃখে ষ্ট্যালিন কে পাশে পাই। করোনা কালীন সময়ে

বর্তমান কাউন্সিলর এর কাছ থেকে যতটুকু সাহায্য সহযোগিতা পেয়েছি। তার চেয়ে বেশি সাহায্য সহযোগিতা পেয়েছি আমরা ছাত্রলীগ নেতা ষ্ট্যালিন এর কাছ থেকে। এমনকি তার কাছ থেকে আমরা সব সময় বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা পেয়ে থাকি। তাই আমরা ষ্ট্যালিন এর মত একজন ভালো স্বজন, জনদরদী, লোভ-লালসা ও হিংসা-বিদ্বেষহীন লোককে কাউন্সিলর হিসেবে দেখতে চাই।

 

আরো পড়তে ক্লিক করুন >> কালিয়াকৈরে হাত-পা বাধা যুবতীর বস্তাবন্দী লাশ উদ্ধার

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap