আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাশ উদ্ধার
লাশ উদ্ধার

কালিয়াকৈরে হাত-পা বাধা যুবতীর বস্তাবন্দী লাশ উদ্ধার

ফজলুল হক, কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈরে গতকাল রোববার সকালে ডোবা থেকে হাত-পা বাধা বস্তাবন্দী এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিচয় পাওয়া যায়নি। তবে ধর্ষণের পর শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে কিনা তা এখনো রহস্যজনক।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বারবাড়িয়া এলাকায় বোর্ডঘর-চান্দাবহ আঞ্চলিক সড়কের পাশে ডোবাতে রোববার সকালে একটি বস্তা ভর্তি অবস্থায় দেখতে পেয়ে সন্দেহ হলে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তাবন্দী নিহত যুবতীর লাশ উদ্ধার করে।

এ সময় তার হাত-পা বাধা, ডান পায়ের গুড়ালি কাটা, নাকে রক্ত ও গলায় উড়না পেছানো অবস্থায় ছিল। নিহতের বয়স আনুমানিক ২৫ বছর। তার পরিচয় পাওয়া যায়নি। নিহতের পরণে ছিল কালো বোড়কা।

খবর পেয়ে কালিয়াকৈর থানার ওসি মোঃ মনোয়ার হোসেন চৌধুরী, তদন্ত ওসি রাজীব চক্রবতর্ী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এরপর খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে ওই হত্যাকান্ডের তদন্তের কাজ শুরু করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) মোঃ মনোয়ার হোসেন চৌধুরী জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অন্য কোথাও হত্যার পর রাতের কোনো এক সময় তাকে ওই ডোবাতে ফেলে রেখে গেছে দুর্বত্তরা।

তবে পিবিআই তদন্ত কাজ শুরু করেছে। তাদের তদন্ত ও ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার সঠিক কারণ জানা যাবে।

 

আরো পড়তে ক্লিক করুন >> বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap