আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জন্মদিন পালন
জন্মদিন পালন

বড়াইগ্রাম যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির ৮১ তম জন্মদিন পালন

নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রাম বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির ৮১ তম জন্মদিন উপলক্ষে বনপাড়া পৌর পরিষদ হলরুমে আলোচনা, দোয়া  মাহফিল অনুষ্ঠিত হয়।

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর অধিনায়ক ও আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মবার্ষিকী নাটোরের বড়াইগ্রামে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

শুক্রবার ৪টা হতে ৭ টায় পর্যন্ত উপজেলা যুবলীগ, ছাত্রলীগ আওয়ামী লীগ ও বনপাড়া পৌর পরিষদের উদ্যোগে  আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কেটে শেখ মনির জন্মদিন পালিত হয়।

যুবলীগ নেতা জাহিদুল ইসলাম শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগে সভাপতি কেএম জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, শেখ ফজিলাতুন্নেসা মুজিব সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ ও জেলা আওয়ামীলীগের শিক্ষা-মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, বনপাড়া পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইউসুফ আবদুল্লাহ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কেএম জিল্লুর হোসেন জিন্নাহ, যুবলীগের যুগ্ম আহ্বায়ক পৌর কমিশনার মোহিত কুমার সরকার, সাবেক যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন মোল্লা, কৃষকলীগের যুগ্ম আহবায়ক ও দলীল লেখক সমিতির সাধারণ সম্পাদক নাজমুল হক সুইট,  ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক রায়হান, বনপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি সাকিব সোনার, সাধারন সম্পাদক আতিকুর রহমান পিয়াসসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ১৯৩৯ সালের ৪ ডিসেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শেখ পরিবারে জন্ম নেন শেখ ফজলুল হক মনি। পিতা মরহুম শেখ নূরুল হক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিকটতম আত্মীয় ও ভগ্নিপতি। মা শেখ আছিয়া বেগম বঙ্গবন্ধুর বড় বোন।
১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ঘাতকের বুলেটে নিহত হন শেখ মনি। অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়াও মোনাজাত করা হয়।
আরো পড়তে ক্লিক করুন >> আশুলিয়ায় তালপট্টি এলাকায় র‌্যাবের হাতে আটক

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap