আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কেশবপুরে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

কেশবপুর যশোর -প্রতিনিধি:

 

যশোরের কেশবপুরে মঙ্গলবার (০১/১২/২০২০) উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে দিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হয়। এবারের মেলার প্রতিপাদ্য বিষয় কোভিড-১৯ ও স্বাস্থ্য সুরক্ষা।

মাধ্যমিক পর্যায় ও কলেজ পর্যায়ে প্রজেক্ট নিয়ে মেলায় অংশগ্রহণ করেছে ক্ষুদে বিজ্ঞানীরা। স্কুল পর্যায় বিজ্ঞান প্রজেক্টে চ্যাম্পিয়ন হয়েছে পাঁজিয়া মাধ্যমিক বিদ্যালয়,দ্বিতীয় কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এবং তৃতীয় কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়। কলেজ পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে পাঁজিয়া ডিগ্রী কলেজ, দ্বিতীয় কেশবপুর সরকারি ডিগ্রী কলেজ এবং তৃতীয় ভালুকঘর আজিজিয়া ফাজিল মাদ্রাসা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ইরুফা সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রবিউল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন স্বাস্থ্য কর্মকর্তা ডা. তনময় মিত্র, উপজেলা একাডেমিক সুপারভাইজার তোরাব ইসলাম, উপজেলা আইসিটি অফিসার আব্দুস সামাদ, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফুজ্জামান খান,প্রধান শিক্ষক আব্দুল মান্নান, শিক্ষক মিজানুর রহমান, শহিদুল ইসলাম, মাহবুবুর রহমান টুলু,খাইরুল আনাম, আব্দুস সাত্তার ৷ শিক্ষক মতিয়ার রহমান প্রমুখ।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap