আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আশুলিয়া থানা যুবলীগের বিক্ষোভ মিছিল

বিশেষ প্রতিনিধি:

 

সম্প্রতি বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে দেশের যে সাম্প্রদায়িকতা জঙ্গিবাদ, মৌলবাদের বিস্তার পরিলক্ষিত হচ্ছে তার বিরুদ্ধে কেন্দ্রের নির্দেশে আশুলিয়া থানা যুবলীগ আশুলিয়ার বাইপাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

সোমবার ( ৩০-১১-২০২০) দুপুরে আশুলিয়ার ইপিজেট-টঙ্গী মহাসড়কের বাইপাইল বাসষ্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিলটি, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির সরকার ও যুগ্ন আহবায়ক মইনুল ইসলাম ভূঁইয়া এর নেতৃত্বে আশুলিয়া থানা প্রদক্ষিণ করে করিম সুপার মার্কেটের সামনে এসে শেষ হয়।

 

এ সময় অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান।

 

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার বলেন, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সেই পথেই শান্তির বার্তা নিয়ে বাংলাদেশ এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা বাঙালি জাতি এই অসম্প্রদায়িক চেতনা নিয়েই পথ চলেছি। তিনি আরও বলেন, যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে ধৃস্টতা দেখাবে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এই বাংলার মাটিতে তাদেরকে প্রতিহত করবে।

 

আশুলিয়া থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মইনুল ইসলাম ভূঁইয়া বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ বাস্তবায়নে, যদি জামাত বিএনপি তথা সাম্প্রদায়িক গোষ্ঠী বাধা হয়ে দাঁড়ায়, আমরা আশুলিয়া থানা যুবলীগ তাদের হস্তে প্রতিরোধ করব ইনশাআল্লাহ।

 

বিক্ষোভ মিছিল ও সমাবেশে এসময় আরো উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নূরুল আমিন সরকার. ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল মোল্লা, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল সরকার, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল মোল্লা, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন বকুল ভূঁইয়া, যুবলীগ নেতা মেহেদী হাসান, সোহেল রানাসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap