আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কেশবপুরে মোবাইল চোর চক্রের চার মোবাইল সহ তিন চোর সদস্য আটক

কেশবপুর যশোর প্রতিনিধিঃ

 

যশোরের কেশবপুরে মোবাইল চোর চক্রের তিন সক্রিয় সদস্যকে শনিবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। ওই সময় তাদের কাছ থেকে চোরাইকৃত বিভিন্ন ব্রান্ডের ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের রোববার আদালতে সোপর্দ করা হয়েছে।

 

পুলিশ জানায়, কেশবপুর উপজেলার মূলগ্রামের আব্দুল আজিজ হালদারের ছেলে আল মামুনের মোবাইল ফোন চুরির ঘটনা উল্লেখ করে শনিবার থানায় একটি মামলা দায়ের করেন। পরে ওই দিন রাতেই আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে সাতবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর চক্রের হোতা সাতবাড়িয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে আকতার হোসেনকে (২৮) গ্রেফতার করা হয়।

 

ওই সময় তার কাছ থেকে চোরাইকৃত ১টি SAMSUNG মোবাইল উদ্ধার করে। এ সময় তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে সে উপজেলার বিভিন্ন এলাকার বাসা-বাড়ী থেকে দীর্ঘদিন ধরে মোবাইল চুরি করে আসছিল। তার তাৎক্ষণিক স্বীকারোক্তিতে চাঁদড়া গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের মৃত নুরুল হকের ছেলে চোর চক্রের সদস্য মহিদুল হককে (৪২) গ্রেফতার করে তার কাছ থেকে ১টি REDMI 6A মোবাইল ফোন উদ্ধার হয়। পরবর্তিতে সাতবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে আব্দুল করিমের ছেলে চোর চক্রের অপর সদস্য মুজিবর রহমানকে (৪০) গ্রেফতার করার পর তার কাছ থেকেও SAMSUNG J2 এবং MI 41 দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

 

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দিন বলেন, থানায় মোবাইল চুরি মামলা হওয়ার পর আধুনিক তথ্য প্রযুক্তির ব্যবহার করে মোবাইল চোর চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয় এবং চোরাইকৃত ৪টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের রোববার যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap